ঢাকা, শনিবার, ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

স্ত্রীকে উৎসর্গ করে আসিফের গান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৮ ৫:১৭:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৯ ১১:৩০:৩৭ এএম

বিনোদন প্রতিবেদক : ‘মাত্র ১৯ বছর বয়সে বিয়ে করেছি। এক প্রেমেই ভালো আছি। আমার বউ আর দুই ছেলে নিয়ে সুখের সংসার। সংসার, গান নিয়েই তো কেটে যাচ্ছে।’- এভাবেই রাইজিংবিডির এক প্রশ্নের উত্তরে স্ত্রীকে নিয়ে বলেছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর। দীর্ঘ ১৫ বছর পর প্রিয়তমা স্ত্রী সালমা আসিফ মিতুকে উৎসর্গ করে আবারও গান গাইলেন আসিফ আকবর।

‘শুধু একটু ভালো থাকতে চাওয়ার জন্য / তোমার কাছে রোজই ছুটে আসি/ আমার গল্পগুলো তোমায় নিয়ে লেখা/ কেউ না জানুক তোমায় ভালোবাসি’ এমন কথায় স্ত্রীকে নিজের না বলা কথা গানে গানে জানিয়েছেন আসিফ আকবর। ‘ভালো থাকার জন্য’ শিরোনামের এই গানটির কথা ও সুর করেছেন আহমেদ রিজভী। এর সঙ্গীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি প্রকাশ করেছে আর্ব এন্টারটেইনমেন্ট।

আসিফ আকবর বলেন, ‘মিতু আর আমি এক আত্মা। আমার দীর্ঘ ক্যারিয়ারে আমাকে গুছিয়ে রেখেছে মিতু। ওকে শুধু ভালোবাসি বললে কম হয়ে যায়। এর থেকে বড় কোনো শব্দ যদি থেকে থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।’ সালমা আসিফ মিতু বলেন, ‘আসিফ একটু পাগলাটে। তবে আমি মানিয়ে নিয়েছি। ওর ব্যক্তিত্ব আমাকে বরাবরই মুগ্ধ করে। ওর সব গানই আমার প্রিয়। তবে যে গানটা একান্তই আমাকে নিয়ে করা , সেই গানের প্রতি একটু বেশিই মুগ্ধতা থাকে। আমরা ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে ২০০৪ সালে আসিফ আকবর ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’ গানটি উৎসর্গ করেছিলেন তার স্ত্রী মিতুকে।


রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/রাহাত/ফিরোজ