ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন’

অনন্যা পান্ডে

বিনোদন ডেস্ক: অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। চলতি বছর স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন। সিনেমায় অভিনয় ও ব্যক্তিগত কারণে বেশ আলোচনায় এ অভিনেত্রী।

বর্তমানে পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং করছেন অনন্যা। সিনেমাটি পরিচালনা করছেন মুদাসসির আজিজ। এতে আরো অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও ভূমি পেডনকোর।

শুটিংয়ে অভিজ্ঞতা জানিয়ে মুম্বাই মিরর পত্রিকায় এ অভিনেত্রী বলেন, ‘শুটিংয়ে আমার দৃশ্যটি ছিল— সিনেমায় কার্তিকের চরিত্র যা বলবে, আমাকে তার বিপরীতে একটি প্রতিক্রিয়া দেখাতে হবে। আমার মতে এটি খুবই কঠিন একটি অংশ ছিল। দৃশ্যটি ধারণ শেষ হওয়ার পর আমরা খুবই উচ্ছ্বসিত ছিলাম কারণ মুদাসসির স্যার (পরিচালক) দৃশ্যটির প্রশংসা করেছিলেন। এরপর আমরা দিনের অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। শুটিংয়ের বিরতিতে পরিচালক আমাকে ৫০০ রুপির নোট দেন এবং বলেন, তিনি সত্যিই শটটি অনেক পছন্দ করেছেন।’

পতি পত্মী অউর ওহ সিনেমার প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। খুব শিগগির দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হবে। মাঝের এই সময়ে বাবা চাংকি পান্ডের সেটে সময় কাটিয়েছেন অনন্যা। বর্তমানে জওয়ানি জানেমান সিনেমার শুটিং করছেন চাংকি। এতে আরো অভিনয় করছেন সাইফ আলী খান, টাবু, আলিয়া ফার্নিচারওয়ালা প্রমুখ।

অনন্যা বলেন, ‘আমি বাবার সঙ্গে দেখা করি এবং প্রায় ৪৫ দিন পর সবাই মিলে একসঙ্গে খাবার খেয়েছি। আমার ইচ্ছে হয় যেখানে যাই, পরিবারকেও সেখানে নিতে কিন্তু পারি না। আবার শুটিং শুরুর জন্য লাখনৌ যাচ্ছি।’

কার্তিক প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘সে খুবই মজার মানুষ। সেটে আমাদের সব সময় হাসিখুশি রাখে।’

পতি পত্নী অউর ওহ ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের একটি বলিউড সিনেমার রিমেক। প্রথম সিনেমাটিতে অভিনয় করেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রনজীতা কৌর।

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়