ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালমানের পরিবর্তে হৃতিক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ১১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমানের পরিবর্তে হৃতিক

সালমান খান, হৃতিক রোশান

বিনোদন ডেস্ক: সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে তার পরবর্তী সিনেমা ইনশাআল্লাহ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। এটি নিয়ে দর্শকের মাঝেও বেশ আগ্রহ দেখা যায়।

কিন্তু সম্প্রতি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন সালমান খান। এখন তার পরিবর্তে হৃতিক রোশানকে নিতে চাইছেন বানসালি। শুধু তাই নয়, এ নির্মাতার সঙ্গে দেখাও করেছেন হৃতিক। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে মুম্বাই মিরর। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো জুটি বাঁধবেন হৃতিক-আলিয়া। এর আগে বানসালির গুজারিশ সিনেমায় অভিনয় করেছেন হৃতিক। তবে এ নির্মাতার সঙ্গে আলিয়ার এটি প্রথম সিনেমা।

কী কারণে সালমান ইনশাআল্লাহ সিনেমাটি ছেড়েছেন তার সঠিক কারণ এখনো জানা যায়নি। তবে এ প্রসঙ্গে একটি সূত্র মিড-ডেতে বলেন, ‘সালমান সিনেমায় কিছু পরিবর্তন করতে চেয়েছিলেন। প্রথম ঘণ্টার চিত্রনাট্য নিয়ে তার কোনো আপত্তি ছিল না, কিন্তু পরের অংশে কিছুটা পরিবর্তনের জন্য বানসালিকে অনুরোধ করেছিলেন, বিশেষ করে ক্লাইমেক্সে। প্রথম দিনের শুটিংয়ের প্রস্তুতি সম্পূর্ণ হলেও দুজন গল্প নিয়ে একমত হতে পারেননি। বানসালি চেয়েছিলেন এটি সম্পূর্ণ লাভ স্টোরি হোক। বানসালি তার অভিনয়শিল্পীদের সম্মান করেন এবং পরামর্শ নিতে পছন্দ করেন কিন্তু গল্পে কোনো পরিবর্তন নয়। তাই তিনি সিনেমাটি তৈরি না করার সিদ্ধান্ত নিয়েছেন।’

অন্যদিকে মুম্বাই মিররে দেয়া এক সাক্ষাৎকারে সালমান বলেন, ‘খামোশি সিনেমাতে অভিনয়ের আগে থেকেই বানসালির সঙ্গে আমার বন্ধুত্ব। মনীষা কৈরালার মাধ্যমে সে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। এরপর আমরা হাম দিল দে চুকে সানাম সিনেমায় একসঙ্গে কাজ করি। সে যখন এই সিনেমা নিয়ে আমার সঙ্গে কথা বলতে আসে আমার এটি পছন্দ হয় এবং আবারো একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিই। একটি কথা বলতে চাই, সঞ্জয় লীলা বানসালি কখনো তার সিনেমা নিয়ে প্রতারণা করেন না। আমি চেয়েছি, সে যে সিনেমাটি তৈরি করতে চায়, তা তৈরি করুক। আমি মনে করি, আমাদের বন্ধুত্বের মাঝে কোনো পরিবর্তন হবে না। তার মা ও বোনের সঙ্গেও আমার সম্পর্ক খুবই ভালো। তার জন্য শুভকামনা। ভবিষ্যতে আমরা আবারো কাজ করব ইনশাআল্লাহ।’


রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়