ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিরতিতে যাচ্ছেন সামান্থা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১২ ৮:০২:৫২ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১২ ১০:৩০:৫২ এএম
বিরতিতে যাচ্ছেন সামান্থা?

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিয়ের আগে সামান্থা ঘোষণা করেছিলেন, বিয়ের পর ধীরে ধীরে সিনেমার কাজ কমিয়ে দিবেন। আর মা হওয়ার জন্য তিন থেকে চার বছরের বিরতি নিবেন। তারপর আবার সিনেমায় ফিরবেন।

কিন্তু বিয়ের পর সামান্থা ও নাগা চৈতন্য আরো বেশি ব্যস্ত হয়ে পড়েছেন। বলা যায়, সামান্থা এখন অভিনয় ক্যারিয়ারের অন্যতম গোল্ডেন টাইম পার করছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘৯৬’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে সামান্থা অভিনয় করছেন। খুব শিগগির এর কাজ শেষ হবে। তারপর একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন সামান্থা। ওয়েব সিরিজের কাজ শেষ করে এক বা দুইটা সিনেমার ঘোষণা দিতে পারেন। আর এরপরই অভিনয় থেকে বিরতিতে যাবেন এই অভিনেত্রী।

গত ৫ জুলাই মুক্তি পায় সামান্থার বহুল প্রতিক্ষীত ‘ওহ! বেবি’ সিনেমা। মুক্তির পর বক্স অফিসেও সাড়া ফেলে এটি। নায়িকাকেন্দ্রিক এই সিনেমার সাফল্যের মাধ্যমে প্রমাণ করেছেন, সিনেমা হলে একা দর্শক টানতে পারবেন তিনি। দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমার রিমেক ‘ওহ! বেবি’।


রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন