ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আয়ুষ্মানের আট বছরের অপেক্ষা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৬ ৮:২২:৩২ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৬ ১১:২৩:৩২ এএম
আয়ুষ্মান খুরানা

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। বলা যায়, অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় পার করছেন। ভক্তদের একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনয়ের শুরুর দিকের স্মৃতিচারণ করেছেন আন্ধাধুনখ্যাত আয়ুষ্মান। এই অভিনেতা জানিয়েছেন, বাবার অনুপ্রেরণাতেই রুপালি জগতে পা রেখেছেন তিনি।

আয়ুষ্মান খুরানা বলেন, “বাবা আমার কোচ ও মেন্টর। তিনি সবসময় বলতেন, ‘মানুষের নার্ভ বোঝার চেষ্টা করো।’ আর আমি সেটিই করেছি। আমার মনে আছে, কলেজ পাস করার পর বাবা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছেন। আমি গড়িমসি করছিলাম কিন্তু তিনি আমার ব্যাপারে উচ্চাকাঙ্ক্ষী ছিলেন। তিনি আমার ব্যাগ গুছিয়ে, টিকিট কেটে দিয়েছিলেন। আমাকে এক রকম বাড়ি থেকে বের করে দিয়ে তিনি বলেছিলেন, ‘অনেক হয়েছে। চণ্ডিগড়ে পড়ে আছো। অভিনেতা হতে যাও।”

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেতা আরো বলেন, ‘মাত্র ১৯ বছর বয়সে রোডিসের মাধ্যমে পথচলা শুরু করি। অভিনেতা হয়েছি ২৭ বছরে এসে। প্রথম সুযোগ পেতে ৮ বছর লেগেছে। যদি ১৯ বছরেই সোজা অভিনেতা হওয়ার চেষ্টা করতাম তাহলে হয়তো কোনো প্রভাব ফেলতে পারতাম না।’

ভারতীয় টিভি রিয়েলিটি শো রোডিসের দ্বিতীয় সিজনের বিজয়ী আয়ুষ্মান। পরবর্তী সময়ে উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করেন। ২০১২ সালে রোমান্টিক-ড্রামা ভিকি ডোনার সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়। এজন্য সেরা অভিষিক্ত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান। এরপর দম লাগাকে হ্যায়সা, বেরেলি কি বারফি, শুভ মঙ্গল সাবধান, বাধাই হো, আন্ধাধুন, আর্টিকেল ফিফটিন সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আয়ুষ্মান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ড্রিম গার্ল। গত শুক্রবার মুক্তি পেয়েছে। দর্শকের প্রশংসাও কুড়াচ্ছে। পাশাপাশি বক্স অফিসেও ভালো সাড়া ফেলেছে সিনেমাটি।


রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৯/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন