ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভারতে কেনাকাটা করেন না কেন তাপসী?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৭ ৭:৪৪:১২ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৭ ১২:২৮:৩২ পিএম

ভারতের দর্শকপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। ২০১০ সালে তেলেগু সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। ২০১৩ সালে ‘চাশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তারপর ‘বেবি’, ‘পিঙ্ক’, ‘জড়ুয়া টু’-এর মতো হিট সিনেমা উপহার দেন এই অভিনেত্রী।

ভারতীয় উপমহাদেশের শোবিজ অঙ্গনের অধিকাংশ তারকা শপিং করতে পছন্দের অন্য কোনো দেশ বেছে নেন। তাপসী পান্নুও তাই করে থাকেন। কিন্তু নিজের দেশে কেনাকাটা করতে সমস্যা কোথায়? এমনো নয় যে, ভারতের জামা-কাপড় তার পছন্দ নয়। তারপরও বিদেশে কেন? ভারতীয় একটি সংবাদমাধ্যমে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তাপসী।

এ অভিনেত্রী বলেন, ‘‘রাস্তায় এখন আর আগের মতো ঘুরে বেড়াতে পারি না, পুরোনো বন্ধুদের সঙ্গে পুরোনো জায়গায় যেতে পারি না। মানুষজন আমাকে ভালোবাসেন, সেজন্য সত্যি খুবই কৃতজ্ঞ। কিন্তু, নিজের জন্য যে একটা স্পেস দরকার হয় তা অনেক সময় অনেকে ভুলে যান। খারাপ লাগে যখন দেখি বারণ করা সত্ত্বেও রাত-বিরাতে ভক্তরা ফোন করছেন অথবা আমি বাড়ি পৌঁছেছি কিনা তা জানার জন্য বারবার ফোন করছেন। এর প্রভাব আমার পরিবারের উপরেও পড়ে। তাদের নিরস্ত করা যায় না। ‘না’ মানে যে ‘না’-ই হয়, তা অনেকেই বোঝেননা, বুঝতে চান না।’’

দিল্লিতে তাপসীর বেড়ে ওঠা। সেখানেই তার ‘আড্ডার ডেরা’। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি বদলে গেছে বলেও জানান তাপসী।


রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন