ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রভাস এবার রাবণ?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৯ ৮:১১:৪৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৯ ৯:৪০:২৩ এএম

প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। বিগ বাজেটের সিনেমাটি থ্রিডিতে শুটিং হবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় এটি মুক্তি পাবে বলে জানা গেছে।

কয়েকদিন আগে শোনা যায়, সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশান। অন্যদিকে সীতা চরিত্রে পর্দায় হাজির হবেন দীপিকা পাড়ুকোন। নতুন করে গুঞ্জন উঠেছে, এতে রাবণের ভূমিকায় দেখা যাবে বাহুবলিখ্যাত অভিনেতা প্রভাসকে।

এ প্রসঙ্গে একটি সূত্র পিংকভিলা ডটকমে বলেন, ‘নির্মাতারা সিনেমার বাজেট নির্ধারণ করেছেন ৬০০ কোটি রুপি, যা এখন পর্যন্ত ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ। এটি ভারতজুড়ে হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি দেয়া হবে। তারা তাদের পরিকল্পনার কথা প্রভাসকে জানিয়েছেন। টিমের সদস্যরা চাইছেন প্রভাস রাবণ চরিত্রে অভিনয় করুক। কারণ তিনি চরিত্রটি সবচেয়ে ভালো ফুটিয়ে তুলতে পারবেন। তিনি রাবণ, অন্যদিকে হৃতিক রাম ও দীপিকা সীতা চরিত্রে অভিনয় করলে একটি পূর্ণাঙ্গ কাস্টিং হবে। কিন্তু এখনো চুক্তি সম্পন্ন হয়নি। তারা এখনো প্রাথমিক আলোচনাতে রয়েছেন।’ 

এর আগে হৃতিক ও দীপিকার সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে একটি সূত্র ডেকান ক্রনিক্যালে বলেন, ‘কাস্টিং এখনো নির্ধারণ হয়নি, তবে নির্মাতারা পুরো ভারত থেকেই অভিনয়শিল্পী বাছাই করতে চাইছেন। তারা সিনেমাটির মাধ্যমে বিশ্বের অন্যান্য দেশের দর্শকের নজর কাড়তে চাইছেন।’

জানা গেছে, গত তিন বছর ধরে সিনেমাটির কাজ চলছে। আগামী বছর এর শুটিং শুরু হবে এবং ২০২১ সাল নাগাদ এই ট্রিলজির প্রথম পর্ব মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। তিন ভাগে মুক্তি পাবে সিনেমাটি। এটি পরিচালনা করবেন দঙ্গল সিনেমার পরিচালক নিতেশ তিওয়ারি ও মম সিনেমাখ্যাত পরিচালক রবি উদয়ওয়ার। প্রযোজনা করবেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা।


ঢাকা/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন