ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গল্পটি অ্যাডাল্ট নয়: তানিন

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২০ ৮:২৪:৪১ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-২০ ১২:৩৫:১৩ পিএম
‘প্রি হানিমুন’ নাটকের শুটিংয়ের দৃশ্য

‘আপাত দৃষ্টিতে গল্পটি অ্যাডাল্ট মনে হলেও বিষয়টি তা নয়। কারণ গল্পের শেষে মূল বিষয়টি উঠে আসবে। আর এজন্য দর্শকদের নাটকটি দেখার আহ্বান জানাচ্ছি।’—‘প্রি হানিমুন’ নামে একক নাটকে অভিনয় করেছেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ নাটক প্রসঙ্গে কথাগুলো বলেন এই অভিনেত্রী।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অতনু আদিত্য। এতে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তানিন।

নাটকের গল্প প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘মিশু সাব্বির ভাইয়ের সঙ্গে প্রেম করি। হঠাৎ সাব্বির ভাইয়ের বাবা-মা শহরের বাইরে যান। বাসা খালি হওয়ায় সাব্বির ভাই আমাকে তার বাসায় যেতে বলেন। আমিও যাওয়ার জন্য রাজি হই। এজন্য দুজনেই প্রস্তুতি নেই। সাব্বির ভাই বলেন, সকালবেলায় এসে তুমি আমার ঘুম ভাঙাবে। পরিকল্পনা অনুযায়ী সকাল সকাল আমিও বাসা থেকে বের হই। কিন্তু রওনা হওয়ার পর সাব্বির ভাই ফোন করে জানান, আমি যেন বাসায় না যাই। কারণ গ্রাম থেকে তার এক কাকা চলে এসেছেন। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে নাটকটির গল্প।’

নগরীর উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে।

বর্তমানে নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তানিন তানহা। চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘গোল্ডেন ভাই’। কিছু দিন আগে ‘প্রিয়াংকা’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। তার অভিনীত ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমাটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসা কুড়াচ্ছে।

 

ঢাকা/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন