ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খলনায়ক সিক্যুয়েলে টাইগার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ২০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খলনায়ক সিক্যুয়েলে টাইগার

সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও জ্যাকি শ্রফকে নিয়ে ১৯৯৩ সালে সুভাষ ঘাই নির্মাণ করেন খলনায়ক। বলিউডের কালজয়ী সিনেমাগুলোর মধ্যে অন্যতম এটি।

মুক্তির পর বক্স অফিসেও বেশ ভালো সাড়া ফেলে সিনেমাটি। এছাড়া সেই সময় মুম্বাইয়ে বোমা হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সঞ্জয় গ্রেপ্তার হন। সবমিলিয়ে দর্শকের মাঝে ‘খলনায়ক’ হিসেবে পরিচিতি পান সঞ্জয় দত্ত।

প্রথম সিনেমায় সঞ্জয়ের চরিত্রের নাম ছিল বলরাম বাল্লু। অন্যদিকে পুলিশ অফিসার রাম ও গঙ্গা চরিত্র রূপায়ন করেন যথাক্রমে জ্যাকি ও মাধুরী।

দুই যুগেরও বেশি সময় পর পর্দায় আসছে খলনায়ক সিনেমার সিক্যুয়েল। পর্দায় আবারো বাল্লু চরিত্রে হাজির হবেন সঞ্জয়। এছাড়া সিনেমাটিতে দেখা যাবে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফকে। গালফ নিউজ এ তথ্য জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সঞ্জয় দত্ত সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমি অন্যদের বিষয়ে জানি না, কিন্তু এটি আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি করছি এবং এ বিষয়ে টাইগারের সঙ্গে আলোচনা চলছে।’

অন্যদিকে ডেকান ক্রনিক্যালে একটি সূত্র বলেন, ‘নির্মাতারা একটি সুন্দর চিত্রনাট্য পেয়েছেন এবং এতে টাইগার শ্রফ অভিনয় করবেন, যেহেতু তিনি জ্যাকি শ্রফের ছেলে। এছাড়া নির্মাতারা এমন একজনকে চাইছিলেন যিনি ভালো অ্যাকশন দৃশ্য করতে পারবেন এবং টাইগার চরিত্রটির জন্য সম্পূর্ণ উপযুক্ত।’

সিনেমার গল্প কেমন হবে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, জেল থেকে ফেরার পর রাম ও গঙ্গার ছেলের সঙ্গে বাল্লুর দেখা হবে এমন গল্পই সিক্যুয়েলে দেখা যাবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়