ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রণবীরের পোশাক নিয়ে সালমানের ঠাট্টা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২০ ৩:০১:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২০ ৪:৫০:১৩ পিএম

অ্যাওয়ার্ড শো কিংবা তারকাদের পার্টি অথবা কোনো অনুষ্ঠান— প্রায়ই বিচিত্র পোশাকে দেখা যায় অভিনেতা রণবীর সিংকে। পোশাকের কারণে অনেকবারই আলোচনায় এসেছেন তিনি। বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের মুখেও পড়েছেন।

তবে এ নিয়ে কোনো কথা গায়ে মাখেন না পদ্মাবত অভিনেতা। সম্প্রতি ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডে রণবীর সিংয়ের ফ্যাশন নিয়ে আবারো সমালোচনা শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে আলোচনা। শুধু তাই নয়, আইফার মঞ্চে এ অভিনেতার পোশাক নিয়ে ঠাট্টা করেছেন অভিনেতা সালমান খান। ফিল্মিবিট এ তথ্য জানিয়েছে।

আইফা অনুষ্ঠানে রণবীরের পরনে স্যুটের সঙ্গে ওড়না জাতীয় একটি লাল কাপড় ছিল। সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, মঞ্চে আগে থেকেই উপস্থিত ছিলেন সালমান। পরবর্তী সময়ে রণবীর সিং মঞ্চে উঠলে দাবাং অভিনেতা লাল কাপড়টি দিয়ে তার মুখ মোছা শুরু করেন। এরপর এটি দীপিকার কিনা প্রশ্ন করেন।

সালমানের এমন ঠাট্টা শুনে হাসিতে ফেটে পড়েন উপস্থিত দর্শক। তবে রণবীরও কম যান না। তিনি বিষয়টি আরো কৌতুকপূর্ণ করে বলেন, ‘হ্যাঁ স্যার, আমরা রিসাংকেল করে পরি।’

আইফা অ্যাওয়ার্ডের এবারের আসরে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন রণবীর সিং।পদ্মাবত সিনেমার জন্য এ পুরস্কার জিতেছেন তিনি। অন্যদিকে রাজি সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে আলিয়া ভাটের হাতে।

 

ঢাকা/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন