ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভক্ত দিলেন বিয়ের প্রস্তাব

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ৮:২৪:৩০ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ১২:১১:০৬ পিএম

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় ক্যারিয়ারে ১৫ বছর পার করছেন। ব্যক্তি জীবনে এখনো অবিবাহিতা ৩৪ বছর বয়েসি এই অভিনেত্রী। ২০১৭ সালের মাঝামাঝি গুঞ্জন উঠেছিল, আশীষ সাজনানি নামে এক হোটেল মালিকের সঙ্গে প্রেম করছেন কাজল। তবে তা গুঞ্জন পর্যন্তই রয়ে গেছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারেও সরব কাজল। নিয়মিত ছবি পোস্টের পাশাপাশি ভক্তদের সঙ্গে আড্ডা দেন। সম্প্রতি কাজল তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় এক ভক্ত জানতে চান কাজল তাকে বিয়ে করবেন কি না? জবাবে কাজল বলেন, ‘চেষ্টা করে দেখুন কিন্তু এত সহজে হবে না’।

বিয়ে নিয়ে কী ভাবছেন কাজল? এমন এক প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী বলেন, ‘বিয়ে প্রথায় আমার পুরোপুরি বিশ্বাস রয়েছে এবং আমি বিয়ে করতে প্রস্তুত’। কিন্তু কাকে বিয়ে করছেন সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

গত ১৫ আগস্ট মুক্তি পায় কাজল অভিনীত তামিল ভাষার ‘কমলি’ ও তেলেগু ভাষার ‘রানারঙ্গম’ সিনেমা দুটি। তার পরবর্তী সিনেমা ‘প্যারিস প্যারিস’। এটি বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ইংরেজি ভাষার ‘কল সেন্টার’, তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘মুম্বাই সাগা’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।


ঢাকা/শান্ত/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন