ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২২ ৩:৫৮:৪০ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-০৮ ৪:০৭:২৩ পিএম

সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের কণ্ঠে জনপ্রিয় গান ‘জীবনের গল্প আছে বাকি অল্প’। এক মৃত্যু পথযাত্রীর অপূর্ণ জীবনের আক্ষেপ ফুটে উঠেছে গানে। পর্দায় গানটিতে কণ্ঠ মিলিয়েছিলেন নায়ক ইলিয়াস কাঞ্চন। ‘ভেজা চোখ’ সিনেমার গল্পে যিনি হঠাৎ করেই জানতে পারেন মরণব্যাধি ক্যানসার তার শরীরে বাসা বেঁধেছে। গায়ক এন্ড্রু কিশোরও আজ ক্যানসারে আক্রান্ত। তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার সঙ্গে আছেন স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর। গতকাল থেকে তার ক্যানসারের চিকিৎসা শুরু হয়েছে। তাকে এখন কেমোথেরাপি দেয়া হচ্ছে বলে জানা গেছে।

চিত্রনায়ক ওমর সানি ব্যক্তিগত প্রয়োজনে সিঙ্গাপুর অবস্থান করছেন। হাসপাতালে এন্ড্রু কিশোরকে ওমর সানি দেখতে যান। এরপর তিনি ফেসবুক পেইজে কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে ওমর সানি লিখেছেন: ‘সিঙ্গাপুরে আসলাম দাদার সঙ্গে দেখা হবে না? এন্ড্রু কিশোর অনেক কথা বললেন। তার কেমো শুরু হয়েছে।১৮টা লাগবে আর সময় লাগবে তিন মাস। সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন দাদা।’

গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। বেশ কিছুদিন হলো তিনি  কিডনি ও হরমোনজনিত সমস্যায় ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ডও বড় হয়ে গিয়েছিল। যদিও এই গায়কের সঠিক রোগ নির্নয় করা যাচ্ছিল না। অবশেষে সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হয়েছেন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।

উল্লেখ্য সিঙ্গাপুর যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ নেন এবং তার হাতে ১০ লাখ টাকার অনুদান চেক তুলে দেন।


ঢাকা/রাহাত সাইফুল/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন