ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৫, ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

গত ৮ অক্টোবর পথচলার ১৬ বছরে পদার্পণ করেছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। এ উপলক্ষে দর্শকদের জন্য নতুন শাখা উদ্বোধন করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

আগামী ১৯ অক্টোবর নগরীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল। এদিন সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এর উদ্বোধন করা হবে। ২০ অক্টোবর থেকে দর্শকরা এতে সিনেমা দেখতে পারবেন। এটি স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। এর আগে ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) দ্বিতীয় শাখা চালু হয়েছে।

নগরীর গুলশান, বনানী, বাড্ডা, মহাখালী, রামপুরাসহ ঢাকা উত্তরের দর্শকদের জন্য খবরটা বেশ আনন্দের। অনেক দিন ধরেই এই এলাকার দর্শকদের একটি সিনেপ্লেক্সের চাহিদা ছিল বলে জানান কর্তৃপক্ষ। এবার সেই চাহিদা পূরণ হতে যাচ্ছে।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ জানান, নতুন এই সিনেপ্লেক্সে মোট তিনটি হল থাকবে। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে। তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরো আয়েসীভাবে সিনেমা উপভোগ করতে পারবেন বলেও জানান তিনি।

যখন দেশের বিভিন্ন স্থানে অনেক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে তখন এ ধরণের নতুন মাল্টিপ্লেক্স চালু করার উদ্যোগ সিনেমা ইন্ডাস্ট্রির জন্য বড় সুসংবাদ। এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত যে, ঢাকায় আরেকটি মাল্টিপ্লেক্স সিনেমা হল চালু করতে যাচ্ছি। আশা করি, মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। আসলে দর্শকদের ভালোবাসাই আমাদেরকে অনুপ্রেরণা দেয়। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরো অনেক দূর যেতে চাই। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে।’

২০০৪ সালের ৮ অক্টোবর নগরীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। হলিউডের নতুন নতুন সিনেমার পাশাপাশি সুস্থধারার দেশীয় চলচ্চিত্র এখানে নিয়মিত প্রদর্শিত হচ্ছে।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়