RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০২ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৭ ১৪২৭ ||  ১৪ সফর ১৪৪২

অ্যাভেঞ্জার্স অভিনেতার বিরুদ্ধে সাবেক স্ত্রীর গুরুতর অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাভেঞ্জার্স অভিনেতার বিরুদ্ধে সাবেক স্ত্রীর গুরুতর অভিযোগ

অ্যাভেঞ্জার্স সিনেমাখ্যাত অভিনেতা জেরেমি রেনার। তার বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ তুলেছেন তার সাবেক স্ত্রী সোনি প্যাচেকো। টিএমজেড এ তথ্য জানিয়েছে।

এ দম্পতির ছয় বছর বয়সি মেয়ের ভরণপোষণের দায়িত্ব নিয়ে আদালতে মামলা চলছে। এজন্য আদালতে কিছু তথ্য দিয়েছেন সোনি। এই তথ্য উল্লেখ করে তিনি জানান, তার মুখের মধ্যে পিস্তল ঢুকিয়ে হত্যার হুমকি দেন জেরেমি। পরবর্তী সময়ে ছাদের দিকে গুলি করেন। ঘটনার সময় মেয়ে আভা সেখানে উপস্থিত ছিল। পাশাপাশি এ অভিনেতার বিরুদ্ধে মেয়ের সামনে মাদক সেবনের অভিযোগও তুলেছেন।

তবে জেরেমি রেনারের আইনজীবী জানিয়েছেন, এই অভিযোগ একপেশে। জেরেমি সবসময় মেয়েকেই প্রাধান্য দেন। উদ্দেশ্য প্রণোদিত হয়ে সোনি এমন অভিযোগ করেছেন। আভা কার কাছে থাকবেন সেটি আদালত নির্ধারণ করবেন।

জেরেমি ও কানাডিয়ান অভিনেত্রী সোনি প্যাচেকো দম্পতির মেয়ে আভার জন্ম হয় ২০১৩ সালের ২৮ মার্চ। তবে এ জুটি বিয়ে করেন ২০১৪ সালের জানুয়ারিতে। এরপর মতের মিল হচ্ছে না জানিয়ে সেই বছরই ডিসেম্বরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সোনি। ২০১৫ সালে যৌথভাবে মেয়ের ভরণপোষণের দায়িত্ব চেয়ে আবেদন করেন জেরেমি। মেয়ের দেখাশোনার খরচ বাবদ প্রতি মাসে ১৩ হাজার মার্কিন ডলার এবং এ অভিনেতার আয় ২.৩ মিলিয়নের উপরে হলে আরো ৫ শতাংশ বেশি দিতে রাজি হন। গত বছর তার আয় ১১.৪ মিলিয়ন হলে তিনি খরচ বাবদ ২ লাখ ৯২ হাজার মার্কিন ডলার দেন।   

কিন্তু চলতি বছর সেপ্টেম্বরে মেয়ের ভরণপোষণের দায়িত্ব একা চেয়ে সুপেরিয়র কোর্ট অব ক্যালিফোর্নিয়াতে আবেদন করেন সোনি। আগামী ৭ নভেম্বর এই মামলার শুনানি হবে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়