ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

যে কারণে লিভ টুগেদার করেননি দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৭ ৮:১০:৩২ এএম     ||     আপডেট: ২০১৯-১০-১৭ ১০:৫৩:০১ এএম

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম লীলা সিনেমার সেটে তাদের প্রেম। এরপর ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন।

গত বছর নভেম্বরে ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রণবীর-দীপিকা। দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও শিখ রীতিতে তারা বিয়ে করেন। তবে বিয়ের আগে লিভ টুগেদার করেননি ‘দীপবীর’।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেন, আমরা যদি বিয়ের আগেই লিভ টুগেদার করতাম তাহলে পরবর্তী সময়ে আর নিজেদের কী জানার থাকত? এখন আমরা একসঙ্গে থাকব ও নিজেদের সম্পর্কে জানব। আমি বলব এটি আমাদের জীবনের সেরা সিদ্ধান্ত। আমি জানি বিয়ে নিয়ে মানুষের নেতিবাচক ধারণা রয়েছে কিন্তু আমাদের অভিজ্ঞতা এমন নয়। আমরা প্রথায় বিশ্বাসী এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করছি।

দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। অভিনয়ের পাশাপাশি সিনেমার সহ-প্রযোজকও তিনি। সিনেমাটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি ছাপাক মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে ভারতীয় ক্রিকেটার কপিল দেবকে নিয়ে নির্মিত’৮৩ সিনেমায় দেখা যাবে রণবীর সিংকে। ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের ঘটনা তুলে ধরা হবে এই সিনেমার গল্পে। দীপিকাও অভিনয় করবেন এই সিনেমায়। এছাড়া করন জোহরের তখত ও যশ রাজ ফিল্মসের জয়েস ভাই জোরদার সিনেমায় দেখা যাবে রণবীরকে।


ঢাকা/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন