ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

‘আমাদের রাজ্যে আমিই রানী’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৪, ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমাদের রাজ্যে আমিই রানী’

ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার সংবাদ শিরোনাম হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। গত ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর দুজন প্রথমবারের মতো একসঙ্গে দুর্গাপূজা উদযাপন করেন। বিবাহিত জীবনে বেশ ভালো সময় পার করছেন এই দম্পতি। কিন্তু প্রত্যেক দম্পতির জীবনে ওঠা-নামা রয়েছে। ব্যক্তিগত, সংসার ও কর্মজীবন নিয়ে মনোমালিন্য তৈরি হওয়া স্বাভাবিক। এর প্রভাব অনেক সময় কর্মক্ষেত্রে পড়ে।

এসব বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তিনি বলেন, ‘অভিনেত্রীর আগে আমি একজন মানুষ। অন্য অভিনয়শিল্পীদের মতো আমিও জানি নিজেকে কীভাবে নিয়ন্ত্রণ করতে হয়। শুটিং সেটে পরিচালক যখন অ্যাকশন বলেন তখন অভিনেত্রীর মুডে চলে যাই। শুটিং শেষে আমি আবার স্বাভাবিক মুডে চলে আসি। আমি এখনো রূপকথায় বিশ্বাস করি। রোশান বলে- আমাদের রাজ্যে আমিই রানী।’

শ্রাবন্তীকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে ভীষণ খুশি রোশান সিং। তার ভাষায়, ‘শ্রাবন্তীর মতো স্ত্রী পাওয়ায় নিজেকে ধন্য মনে করি। তারকা হওয়ার পরও সে খুব বিনয়ী। তার কারণে মানুষ আমাকে চিনেছে— একথা স্বীকার করতে দ্বিধা নেই। শ্রাবন্তীকে পেয়ে মানুষ যখন সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়ে তখন আমি খারাপ বোধ করি না। কারণ এটি সে অর্জন করেছে। আমি কেবল তার সুরক্ষার জন্য উদ্বিগ্ন।’ 

২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।


ঢাকা/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়