ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেয়ের বয়ফ্রেন্ড প্রসঙ্গে যা বললেন সাইফ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৮ ২:১৫:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৮ ২:৩২:২৮ পিএম

লাভ আজ কাল-টু সিনেমার শুটিং করতে গিয়ে কার্তিক আরিয়ান ও সারা আলী খানের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। তারপর থেকেই এই জুটির প্রেম নিয়ে বলিপাড়ায় চর্চা শুরু হয়েছে। যদিও নিজেদের ভালো বন্ধু বলে দাবি করে আসছেন তারা।

কার্তিক আরিয়ান প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে সাইফ আলী খান বলেন, ব্যক্তি হিসেবে সারা খুবই ভালো। সে কী চায় তা ভালো করেই জানে এবং ভালো মানুষদের পছন্দ করে। আমি নিশ্চিত কার্তিক ব্যক্তি হিসেবে ভালো কারণ সারার চিন্তাধারা ও মূল্যায়নের প্রতি আমার বিশ্বাস রয়েছে। যদি সারা তাকে পছন্দ করে অবশ্যই কার্তিক মানুষ হিসেবে ভালো।

যদিও গুঞ্জন উঠেছে, কার্তিক-সারার সম্পর্কে চিড় ধরেছে। পেশাগত কারণে নাকি তারা সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনই কাজ নিয়ে ভীষণ ব্যস্ত এবং পরস্পরের সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারছেন না।

এছাড়া কয়েকদিন আগে শোনা যায়, আপাতত আর একসঙ্গে জনসম্মুখে আসতে চান না কার্তিক-সারা। এমনকি কার্তিক ফটোসংবাদিকদের তাদের দুজনকে ফ্রেমবন্দি না করতে অনুরোধ করেছেন। তিনি শুধুমাত্র সারার বয়ফ্রেন্ড হিসেবে পরিচিতি পেতে চান না। রোমান্সের জন্য নয় বরং এ জুটি কাজের মাধ্যমে খবরে আসতে চাইছেন।

কার্তিক সম্প্রতি পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং শেষ করেছেন এবং ভুল ভুলাইয়া টু’র শুটিং শুরু করেছেন। খুব শিগগির দোস্তানা-টু সিনেমার কাজও শুরু করবেন। অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং নিয়ে ব্যস্ত সারা।

 

ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন