ঢাকা, বৃহস্পতিবার, ২৯ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নির্বাচনের মাঠে লড়ছেন জয়

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২০ ৩:৩২:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২০ ৩:৩২:১৮ পিএম

ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের চিত্রনায়ক জয় চৌধুরী। এরই মধ্যে তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে তার রয়েছে সক্রীয় উপস্থিতি। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী তিনি। মিশা-জায়েদ প্যানেল থেকে তিনি কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এ প্রসঙ্গে জয় বলেন, ‘এবারের নির্বাচনে সবচেয়ে কম বয়সী প্রার্থী আমি। আমার মাত্র সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। চার-পাঁচটি সিনেমা হাতে রয়েছে। ছোট্ট এই চলচ্চিত্র ক্যারিয়ারে সবার এত ভালোবাসা পাচ্ছি, এটা সত্যি আমার জন্য সৌভাগ্যের। অনেক প্রতিষ্ঠিত ও সিনিয়র শিল্পীর মধ্যে মিশা সওদাগর এবং জায়েদ খান তাদের প্যানেল থেকে আমাকে মনোনীত করায় তাদের কাছে আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞতা আমার চলচ্চিত্র জগতের গুরু ডিপজল চাচ্চু ও সম্মানিত চিত্রনায়ক ফারুক আঙ্কেলের প্রতি। আমি অভিনয়ের পাশাপাশি শিল্পীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আশা করছি সম্মানিত সদস্যগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।’

ডিপজলের প্রযোজনায় ‘এক জবান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ জয়ের। এরপর ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ‘আজব প্রেম’, ‘হিটম্যান’, ‘চিনি বিবি’, ‘ক্ষণিকের ভালোবাসা’ এবং সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাগুলো মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অবাস্তব ভালোবাসা’, ‘ভালোবাসি কত বোঝাব কেমনে’, ‘কাকতাড়ুয়া’ ও ‘আনন্দ অশ্রু’ সিনেমাগুলো। নতুন চুক্তিবদ্ধ হয়েছি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমা ‘হ্যালো’, ‘দোস্ত দুশমন’ ও ‘জিরো পয়েন্ট’ সিনেমা তিনটিতে। সামনের মাসে শুরু হবে ‘নসিব’ ও ‘ভেলকিবাজি’ সিনেমার শুটিং।

 

ঢাকা/রাহাত সাইফুল/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন