ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘টি-শার্ট কেনারও টাকা ছিল না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘টি-শার্ট কেনারও টাকা ছিল না’

জনপ্রিয় বলিউড অভিনেতা রাজকুমার রাও। প্রায় এক দশকের ক্যারিয়ারে গ্যাং অব ওয়াসিপুর-পার্ট টু, তালাশ, কাই পো ছে, শহিদ, কুইন, আলীগড়, বেরেইলি কি বারফি, নিউটন, স্ত্রীসহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা হিসেবে সফল হওয়ার আগের সংগ্রাম নিয়ে স্মৃতিচারণ করেছেন রাজকুমার। তিনি বলেন, আমার জন্য অনেক কঠিন সময় ছিল। আমি নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে এসেছি। এমনও সময় গেছে আমাদের কোনো টাকা ছিল না। আমার শিক্ষক দুই বছর ধরে স্কুল ফি দিয়েছেন। শহরে আসার পর খুবই ছোট একটি বাড়িতে থাকতাম। আমি যেখানে থাকতাম সেই অংশের জন্য সাত হাজার রুপি দিতাম, যা আমার জন্য একটু বেশিই ছিল। প্রতি মাসে চলার জন্য ১৫-২০ হাজার রুপি প্রয়োজন হতো। অনেক সময় নোটিফিকেশন পেতাম অ্যাকাউন্টে মাত্র ১৮ রুপি আছে। আমার বন্ধুর হয়তো আছে ২৩ রুপি।

তিনি আরো বলেন, ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইন্ডিয়া (এফটিআইআই) অনেক বড় কমিউনিটি। মাঝে মাঝে টাকা ধার করতাম। টি-শার্ট কেনারও টাকা ছিল না। এক বন্ধু ছিল বিনোদ। সেও অভিনেতা। আমরা বাইকে একসঙ্গে অডিশন দিতে যেতাম। কি পরতে হবে, কেমনভাবে নিজেকে উপস্থাপন করতে হবে তা নিয়ে কোনো ধারণা ছিল না। গোলাপজল দিয়ে মুখ ধুতাম এবং এটিই অনেক বড় কিছু মনে করতাম।

রাজকুমারের পরবর্তী সিনেমা মেড ইন চায়না। আগামী ২৫ অক্টোবর এই সিনেমা মুক্তি পাবে।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়