ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘একই ভুল বারবার করতে চাই না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘একই ভুল বারবার করতে চাই না’

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। অনেক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সম্প্রতি চেন্নাইতে এক সংবাদ সম্মেলনে অংশ নেন রাকুল। এ সময় তিনি বলেন, ‘এখনো আমি কঠোর পরিশ্রম করছি। কিন্তু সাম্প্রতিক সময়ের সিনেমার ফলাফল উৎসাহজনক নয়। এজন্য একটি বিরতি নিতে চাই। এরপর ভালো চরিত্র নিয়ে আবারো সিনেমায় ফিরতে চাই। একই ভুল বারবার করতে চাই না। বিরতি কীভাবে কাজ করে তা দেখতে চাই।’

তবে কবে নাগাদ বিরতিতে যাবেন সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রাকুল। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রাকুল।

তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মনমধুডু টু’। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত নাগার্জুনা আক্কিনেনি অভিনীত তেলেগু ভাষার ‘মনমধুড়ু’ সিনেমার সিক্যুয়েল এটি। এতে নাগার্জুনার সঙ্গে রাকুলকে রোমান্স করতে দেখা যায়। তার পরবর্তী সিনেমা ‘মারজাভান’। বলিউডের এ সিনেমায় আরো অভিনয় করেছেন—রিতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রা, শাদ রাধাওয়া, তারা সুতারিয়া, গোদান কুমার, সুহা গেজেন প্রমুখ। মিলাপ জাভেরি পরিচালিত এ সিনেমা আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে।

এছাড়া তামিল ভাষার ‘এসকে ১৪’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রাকুল প্রীত সিং।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়