ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিগ বস ছাড়ছেন সালমান?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ১২:৪২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ৩:১০:৫২ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। ভারতের কালার্স চ্যানেলের বিগ বস রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করেন। এই শোয়ের সিজন ফোর থেকে সঞ্চালকের ভূমিকা পালন করে আসছেন তিনি।

বর্তমানে বিগ বসের ১৩তম সিজন চলছে। গত সেপ্টেম্বরে শুরুর পর থেকেই নানা বিতর্কে জড়িয়েছে এই শো। এমনকি এর বিরুদ্ধে ভারতের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বরাবর অশ্লীলতার অভিযোগও করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। পাশাপাশি অনেকেই এই শোয়ে থাকার জন্য সালমানেরও সমালোচনা করছেন।  

সম্প্রতি এই অনুষ্ঠানের একটি ভিডিও প্রোমো প্রকাশ পায়। এতে দেখা যায়, প্রতিযোগীদের সঙ্গে রাগারাগি করে মঞ্চ ছেড়ে চলে যান দাবাং অভিনেতা। এর পর থেকে গুঞ্জন উঠেছে বিগ বস ছাড়ছেন সালমান।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে একটি সূত্র ডেকান ক্রনিক্যালে বলেন, সালমান এই শোয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক পান। অবশ্য, তিনি শো ছাড়ার কথা চিন্তা করেছিলেন। শো নিয়ে নেতিবাচক মন্তব্য তিনি পছন্দ করছেন না। একজন সুপারস্টার হিসেবে এই বিষয়গুলো তিনি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। কিন্তু প্রতিযোগীরা যখন তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়াচ্ছেন তিনি তা পছন্দ করছেন না। কয়েক বছর আগে ওম স্বামীর (সিজন টেন প্রতিযোগী) সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালে সালমান মঞ্চ ছেড়ে চলে গিয়েছিলেন।

সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা দাবাং-থ্রি। আজ বুধবার এই সিনেমার ট্রেইলার মুক্তির কথা রয়েছে। এতে আরো অভিনয় করছেন— সোনাক্ষী সিনহা, কিচ্চা সুদীপ, সাঈ মাঞ্জরেকর প্রমুখ। এই সিনেমা পরিচালনা করছেন জনপ্রিয় অভিনেতা-কোরিওগ্রাফার প্রভুদেবা।

 

ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন