ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুগলদের প্রবেশাধিকার নিষিদ্ধ…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুগলদের প্রবেশাধিকার নিষিদ্ধ…

‘নো কাপল এন্ট্রি’ ওয়েব সিরিজের দৃশ্য

ক্যাফে মানেই যুগলদের আনাগোনা। কিন্তু সেই ক্যাফেতে যুগলদের প্রবেশাধিকার নিষিদ্ধ—এমন ঘটনা দেখা যাবে ‘নো কাপল এন্ট্রি’ নামে একটি ওয়েব সিরিজের গল্পে।

সিরিজটির গল্প লিখেছেন গৌতম কৈরি। চিত্রনাট্য তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া। পরিচালনা করেছেন সায়ান দাশগুপ্ত। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় আলফা-আইয়ের ব্যানারে নির্মিত ওয়েব সিরিজটির শুটিং হয়েছে, কলকাতায়। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফসানা মিমি ও স্পর্শিয়া।

ক্যাফের মালিক মিলির ব্যবহার চমৎকার হওয়ার কারণে জুটিদের ঢুকতে না দিলেও ক্যাফেতে কাস্টমারের অভাব নেই। এই ক্যাফেতেই নিয়মিত আসেন রিমা। রিমার মাঝেই, নিজের হারিয়ে যাওয়া অতীত খুঁজে ফেরেন মিলি। কিন্তু কী সেই অতীত, আর কেনই বা যুগলদের সহ্য করতে পারেন না মিলি! সেই খবর কেউ জানে না।

এরই মধ্যে একদিন ক্যাফেতে আসে সুদর্শন যুবক তন্ময়। রিমাকে দেখে ভালো লাগে তন্ময়ের। কিন্তু ক্যাফেতে একসঙ্গে বসার অনুমতি নেই। তারপর ‘নো কাপল এন্ট্রি’-এর কারণ অনুসন্ধান শুরু করে রিমা-তন্ময়। এই অনুসন্ধানে কী বেরিয়ে আসে তা জানার জন্য ওয়েব সিরিজটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন নির্মাতা।

গল্পের মিলি চরিত্র রূপায়ন করেছেন আফসানা মিমি। রিমা ও তন্ময় চরিত্রে দেখা যাবে স্পর্শিয়া ও উদয়কে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—কলকাতার কুশল চক্রবর্তী, সুমিত সমাদ্দার প্রমুখ।

সিরিজটির জন্য মঞ্জুরুল শিবলীর কথায় অর্ণব একটি নতুন গান তৈরি করেছেন। যার সুর, কণ্ঠ দিয়েছেন অর্ণব ও সুনিধি নায়েক। গানচিলের ব্যানারে গানটি খুব শিগগির তাদের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। আর পুরো ওয়েব সিরিজটি ‘বায়োস্কোপ’ প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়