ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাইজিংবিডিতে প্রকাশিত সংবাদে পরিচালক সমিতির পদক্ষেপ

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৯ ৫:১৩:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১০ ৮:৫৪:৩২ এএম

সিনেমায় নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে শ্লীলতাহানীর অভিযোগের পরিপ্রেক্ষিতে কথিত প্রযোজক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৬ নভেম্বর বিষয়টি নিয়ে রাইজিংবিডি ডটকম-এ ‘নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে শ্লীলতাহানি’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি আমলে নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

আজ ৯ নভেম্বর পরিচালক সমিতি থেকে একটি নোটিশ দেয়া হয়েছে। সেখানে সাদ্দাম হোসেনকে ‘প্রতারক’ উল্লেখ করে তাকে আশ্রয় না দেয়ার অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও পরিচালক হিসেবে তিনি পরিচয় দিলে তার সত্যতা যাচাই-বাছাই করারও অনুরোধ করেছেন তারা। 

চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষে মহাসচিব বদিউল আলম খোকন জানান, সাদ্দাম হোসেন মাসুম নামে এক প্রোডাকশন বয় দীর্ঘদিন নিজেকে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক পরিচয় দিয়ে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে অপকর্ম চালিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্য না। শুধুমাত্র এই সব প্রতারকদের কারণেই এফডিসিসহ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজকদের প্রতিনিয়ত সম্মানহানি ঘটছে। তিনি আরো জানান, যারা চলচ্চিত্রে অভিনয় করতে আগ্রহী এবং যেসব ব্যক্তি চলচ্চিত্র প্রযোজনা করার জন্য পরিচালক নির্বাচন করবেন তাদের প্রতি আমার অনুরোধ কোনো ব্যক্তি নিজেকে চলচ্চিত্র পরিচালক হিসেবে পরিচয় দিলে তার প্রকৃত পরিচয়ের ব্যাপারে সবরকম সহযোগিতা করার জন্য পরিচালক সমিতি সর্বদা প্রস্তুত। সত্যতা যাচাই করে পরিচালক নির্বাচন করার জন্য পরিচালক সমিতির পক্ষ থেকে অনুরোধ রইল।


ঢাকা/রাহাত সাইফুল/তারা 

ইউটিউব সাবস্ক্রাইব করুন