ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নওয়াজের সঙ্গে অভিনয় করতে চাননি সুনীল কন্যা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১২ ১২:১৪:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১২ ১২:১৪:২০ পিএম

জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। ২০১৫ সালে হিরো সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১৭ সালে মুবারাকা সিনেমায় অভিনয় করেন।

কয়েকদিন পর মুক্তি পাচ্ছে আথিয়ার তৃতীয় সিনেমা মতিচুর চাকনাচুর। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে অভিনয় করছেন তিনি। তবে শুরুতে নওয়াজের সঙ্গে অভিনয় করতে চাননি সুনীল কন্যা।

ফিল্মফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে আথিয়া শেঠি বলেন, নওয়াজ অসাধারণ একজন অভিনেতা। তার সঙ্গে অভিনয় করতে পারায় আমি খুশি। আমার মনে হয়েছে তার কাছে থেকে অনেক কিছু শিখতে পারব। কমেডি পারফরম্যান্সের জন্য অতিরিক্ত কিছু করতে হবে না।

তিনি আরো বলেন, আমি খুবই নার্ভাস ছিলাম। দুই বার তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। সত্যি বলতে, বুঝতে পারছিলাম না, তার সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করতে পারব কিনা। কিন্তু যখন কাজ শুরু করলাম, আর কোনো সমস্যা হয়নি।

প্রবাসী যুবককে বিয়ে করতে আগ্রহী একটি মেয়ে ও বিয়ের জন্য মরিয়া এক যুবকের গল্প নিয়ে মতিচুর চাকনাচুর সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে যুবকের ভূমিকায় নওয়াজউদ্দিন ও মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন আথিয়া শেঠি। দেবমিত্র বিসওয়াল পরিচালিত এই সিনেমা আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে। সিনেমার একটি আইটেম গানে নেচেছেন অভিনেত্রী সানি লিওন।


ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন