ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কার্তিক-সারার সম্পর্ক নিয়ে নাখোশ অমৃতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কার্তিক-সারার সম্পর্ক নিয়ে নাখোশ অমৃতা

বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় দুই অভিয়নশিল্পী কার্তিক আরিয়ান ও সারা আলী খান। তাদের প্রেম নিয়ে অনেকদিন থেকেই বলিপাড়ায় নানা গুঞ্জন উড়ছে।

এদিকে বলিউড হাঙ্গামায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কার্তিকের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে অসন্তুষ্ট এই অভিনেত্রীর মা অমৃতা সিং। তিনি মনে করছেন, সারার এখন শুধু অভিনয়ের দিকেই মনোযোগ দেয়া উচিৎ। কিন্তু সারা তা শুনতে নারাজ। অভিনয়ের পাশাপাশি কার্তিকের সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে চান ‘কেদারনাথ’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এ নিয়ে মা-মেয়ের মধ্যে মনোমালিন্যও হয়েছে।

অমৃতা আপত্তি জানালেও এর আগে এক সাক্ষাৎকারে মেয়ের বয়ফ্রেন্ডকে নিয়ে সাইফ আলী খান বলেন, ব্যক্তি হিসেবে সারা খুবই ভালো। সে কী চায় তা ভালো করেই জানে এবং ভালো মানুষদের পছন্দ করে। আমি নিশ্চিত কার্তিক ব্যক্তি হিসেবে ভালো কারণ সারার চিন্তাধারা ও মূল্যায়নের প্রতি আমার বিশ্বাস রয়েছে। যদি সারা তাকে পছন্দ করে অবশ্যই কার্তিক মানুষ হিসেবে ভালো।

সিনেমার কাজের দিক থেকে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজ কাল’ সিনেমার সিক্যুয়েলের শুটিং শেষ করেছেন সারা। বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী। গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত একই নামের একটি সিনেমার রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান।

 

ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়