ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যে ঘটনা কখনও ভুলবেন না চাংকি কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১২, ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যে ঘটনা কখনও ভুলবেন না চাংকি কন্যা

বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। চলতি বছর মুক্তি পাওয়া স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা তার জীবনের একটি স্মরণীয় ঘটনার কথা জানিয়েছেন। পাশাপাশি বলেছেন, তিনি এই ঘটনা কখনও ভুলবেন না।

এ অভিনেত্রী বলেন, আমি সবসময়ই বলি, বাবা কখনো আমার শুটিং সেটে আসেন না। অনেকেই মনে করেন— স্টুডেন্ট অব দি ইয়ার টু সিনেমার সেটে তিনি আসতেন। কিন্তু তিনি কখনও আমাকে শুটিং করতে দেখেননি। তবে পতি পত্নী অউর ওহ সিনেমার ‘ধীমি ধীমি’ গানের শুটিংয়ে এসেছিলেন।

আমি শট দিচ্ছিলাম। চাইছিলাম শটটা নিখুঁত হোক। এজন্য অনেকগুলো শট দিয়েছি। সেই সময় একজন সহকারী এসে জানাল, অনন্যা তোমার জন্য সারপ্রাইজ রয়েছে! আমি শুটিং শেষ করে দেখি, বাবা আমার শুটিং দেখে তালি দিচ্ছেন। এটি আমার জন্য খুবই আনন্দের এবং আবেগঘন একটি মুহূর্ত ছিল। তবে তিনি আমার চেয়ে বেশি উচ্ছ্বসিত ছিলেন। কারণ সেবারই তিনি প্রথমবার ক্যামেরার সামনে আমাকে অভিনয় করতে দেখেন। পরবর্তী সময়ে তিনি পুরো গানটি দেখে আমাকে নিয়ে গর্ব অনুভব করেন।

পতি পত্নী অউর ওহ সিনেমায় অনন্যা ছাড়াও অভিনয় করছেন কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকার প্রমুখ। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া ইশান কাট্টারের সঙ্গে খালি পিলি সিনেমায় দেখা যাবে অনন্যাকে। আগামী বছর ১২ জুন সিনেমাটি মুক্তি পাবে।


ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়