ঢাকা, সোমবার, ১৩ মাঘ ১৪২৬, ২৭ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ব্রেকআপ নিয়ে কেন চুপ ইলিয়েনা?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ৮:৪১:৫৪ এএম     ||     আপডেট: ২০১৯-১১-১৮ ৮:৫৭:৫৯ এএম

জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউড সিনেমাতেও অভিনয় করেন।

অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। এক সময় তাদের প্রেম নিয়ে অনেক চর্চাও হয়েছে। শোনা যায়, বিয়েও করেছেন তারা। তবে সম্প্রতি তাদের ব্রেকআপ হয়েছে। কিন্তু ব্রেকআপের কারণ ও এই বিষয়ে বিস্তারিত কোনো কথা বলেন না তিনি।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ইলিয়েনা ডিক্রুজ বলেন, আমি মনে করি, যখন কোনো সম্পর্কে জড়াবেন এটি শুধু আপনার একার বিষয় নয়। সেখানে দু’জন মানুষ জড়িয়ে রয়েছেন। তাই শুধু একজনের কথা বলা যাবে না। আরেকজনের কথাও এখানে উঠে আসবে। আর এটা ঠিক নয়। তার প্রাইভেসির দিকটাও খেয়াল রাখতে হবে। সমালোচনা, বিদ্রূপ আমি সহ্য করছি। আরো একজনকে এর লক্ষ্যবস্তুতে পরিণত করা উচিত নয়।

তিনি আরো বলেন, আমি মর্মাহত হই না। যখন এ ধরনের সময় পার করবেন, পরিবার ও বন্ধুদের মূল্য বুঝতে পারবেন। আমার ক্ষেত্রেও এমন হয়েছে। পরিবার ও কাছের বন্ধুরা আমাকে এ বিষয়ে সাহায্য করছে।

২০০৬ সালে তেলেগু ভাষার দেবাদাসু সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা ডিক্রুজ। একই বছর তামিল ভাষার কেডিসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে বারফি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ইলিয়েনা। রুস্তম, মুবারাকা, রেইড সিনেমায় দেখা গেছে তাকে।

ইলিয়েনার পরবর্তী সিনেমা পাগলপান্তি। আনীজ বাজমি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন— অনিল কাপুর, জন আব্রাহাম, আরশাদ ওয়ার্সি, পুলকিত সম্রাট, কৃতি খারবান্দা, উর্বশী রাউটেলা, সৌরভ শুক্লা প্রমুখ। আগামী ২২ নভেম্বর এই সিনেমা মুক্তি পাবে।



ঢাকা/মারুফ