ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বালিতে সাবিলার সংসার

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ১১:৫৮:১১ এএম     ||     আপডেট: ২০১৯-১১-১৮ ৩:২৬:৪২ পিএম

খানিক দূরে পাহাড়। দেখে মনে হয় তাতে নীল আকাশ নেমেছে। পাহাড়ের ঢাল বেয়ে নেমে এলেই সবুজ ঘাস আর বাহারি ফুলের বাগান। এই বাগান থেকে উঠে এসেছে সরু একটি পথ। লোহার রেলিং যুক্ত এই পথ এসে থেমেছে একটি ঘরে। পরিপাটি এই ঘরে সফেদ বিছানা। তাতে লাল গোলাপের পাপড়িতে লেখা—আই লাভ ইউ।

ইন্দোনেশিয়ার বালির এই ঘরে স্বামীকে নিয়ে আপাতত সংসার পেতেছেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। মূলত মধুচন্দ্রিমা উদযাপন করতে বর নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে নতুন ঘর বেঁধেছেন এই নব দম্পতি। তারই একটি ভিডিও সাবিলা নূর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এতেই এমন দৃশ্য দেখা যায়।

জানা যায়, গত ১২ নভেম্বর স্বামীকে নিয়ে ইন্দোনেশিয়ায় পাড়ি জমিয়েছেন সাবিলা। সেখানে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন এই দম্পতি। যদিও এর আগে সাবিলা নূর জানিয়েছিলেন, বিয়ের পর হানিমুনে গ্রিস যাবেন তারা।

গত ২৫ অক্টোবর বিয়ে হয় সাবিলা ও নেহালের। বেসরকারি টেলিভিশন চ্যানেল এস এ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন নেহাল সুনন্দ তাহের।

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে সাবিলাকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু এত দ্রুত জীবনের এত বড় একটি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, এজন্য সাবিলা-নেহালকে আরো সময় নেওয়ার কথা বলেন সাবিলার মা। অবশেষে এ জুটির প্রেম পরিণয়ে রূপ নিয়েছে।

চাঁদপুরের ছেলে নেহাল। তার বাবা বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক প্রয়াত আবু তাহের। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। চট্টগ্রামের মেয়ে সাবিলা। তার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম।

২০১৪ সালে মডেলিং শুরু করেন সাবিলা নূর। বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে নাম লেখান নাটক-টেলিফিল্মে। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।


ঢাকা/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন