ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কেমন পাত্র চান তাপসী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৩, ২০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেমন পাত্র চান তাপসী?

অভিনেত্রী তাপসী পান্নু। সিনেমার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও অনেক চর্চা হয়। অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। যদিও এ বিষয়ে মুখ খোলেন না তিনি।

সম্প্রতি এক টক শোতে তাপসী পান্নুর কাছে জানতে চাওয়া হয়, তার কেমন পাত্র পছন্দ। জবাবে তিনি বলেন, ব্যক্তি হিসেবে আমি স্ব-প্রতিষ্ঠিত। আজ যে অবস্থানে, তা সম্পূর্ণই আমার কঠোর পরিশ্রমের ফলে। ইন্ডাস্ট্রিতে আমার কোনো গডফাদার নেই। সুতরাং, আমি এমন একজনকে বিয়ে করতে চাই যে কারো টাকায়, দয়ায় অথবা কারো সঙ্গে প্রতারণা করে নয় বরং নিজের পরিশ্রমে একটি ভালো অবস্থানে পৌঁছাতে পেরেছে।

দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। পিংক, বাদলা, গেম ওভার, মিশন মঙ্গল সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা সান্ড কি আখ। মুক্তির পর এই সিনেমাও দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

সম্প্রতি স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে তাপসীর অভিষেক হয়েছে। অ্যামাজন প্রাইমের ‘ওয়ান মাইক স্ট্যান্ড’ অনুষ্ঠানে পারফর্ম করেছেন। বলার অপেক্ষা রাখে না, এই ক্ষেত্রেও বাজিমাত করেছেন তিনি।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়