ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘রাতারাতি তারকা হইনি’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২১ ৮:১৫:১৪ এএম     ||     আপডেট: ২০১৯-১১-২১ ১:২০:৫৮ পিএম

‘রকিং স্টার’খ্যাত কন্নড় সিনেমার অভিনেতা যশ। গত বছর মুক্তিপ্রাপ্ত কে.জি.এফ: চ্যাপটার ওয়ান সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। তবে এই অভিনেতা মনে করেন, এক সিনেমা দিয়ে রাতারাতি তারকা হননি তিনি।

যশ বলেন, এক সিনেমা কারো ভাগ্যের পরিবর্তন ঘটাতে পারে না। এটি একটি প্রক্রিয়া, যা নির্দিষ্ট সময় ধরে ঘটতে থাকে এবং একসময় তা পূর্ণশক্তিতে প্রকাশ পায়। রাতারাতি তারকা হইনি। আমি তিল তিল করে ক্যারিয়ার গড়েছি। কে.জি.এফ সিনেমার আগে আমাকে অনেক কঠোর পরিশ্রম করতে হয়েছে।

তিনি আরো বলেন, কে.জি.এফ সিনেমার সাফল্যই শেষ কথা নয়। খ্যাতির উপরই সব ছেড়ে দিতে চাই না। পর্দায় মুক্তির আগে পর্যন্ত সিনেমার প্রচার করি। মুক্তি পাওয়ার পর চুপ থাকি। সিনেমা হিট হলে এটি নিয়ে আর কথা বলি না। এতে মনোযোগ সরে যেতে পারে।

শুধু ভারতে নয়, অন্য দেশেও এই অভিনেতার ভক্ত রয়েছে। এরকম এক ভক্তের সঙ্গে দেখাও করেছেন তিনি। ফিলিপাইন থেকে এক ভক্ত বেঙ্গালুরুতে আসেন। পরবর্তী সময়ে মিডিয়ার মাধ্যমে তার কথা জানতে পারেন যশ।

এই অভিনেতা বলেন, তিনি আমার ইংরেজি সাক্ষাৎকার পড়েন। এরপর সাবটাইটেল দিয়ে আমার সিনেমা দেখেন। কে.জি.এফ সিনেমার সাক্ষাৎকারও পড়েন। তিনি কীভাবে কন্নড় ভাষা বুঝেছেন— আমি অবাক হয়েছি! এই ভাষাতে কয়েক লাইন কথাও শুনিয়েছেন এবং আমার জন্য মিষ্টি নিয়ে এসেছিলেন। এই ধরনের ভক্তদের সঙ্গে দেখা করা আমাদের দায়িত্ব।

বর্তমানে কে.জি.এফ সিনেমার সিক্যুয়েলের শুটিং করছেন যশ। এতে আধীরা চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অশোক কাশ্যপের ‘নন্দগোকুলা’ টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ। ২০০৮ সালে মোগিনা মানাসু সিনেমাতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। গুগলি, মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি, মাস্টারপিস ও সর্বশেষ কে.জি.এফ সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন যশ।


ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন