ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিয়ে করে সেঞ্চুরি করব: সিমলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ে করে সেঞ্চুরি করব: সিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী সিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হন চিত্রনায়িকা সিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। চলচ্চিত্রে নিয়মিত না হলেও এসব বিষয়ের কারণে বছরজুড়েই আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

এদিকে একটি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিমলা। এ সময় উপস্থাপক সিমলার ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। সঞ্চালক জানতে চান—আপনি কয়টা বিয়ে করেছেন? জবাবে সিমলা বলেন, ‘মোটামুটি ৩০-৩৫টি!’

পর মুহূর্তে সঞ্চালক বলেন, আপনি দুষ্টুমি করে বলছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, ‘হান্ড্রেড, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় সিমলার। ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিমলা। একই বছরের ৬ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন এই অভিনেত্রী।

গত বছরের শুরুর দিকে দেশ ছেড়ে ভারতে থিতু হওয়ার চেষ্টা করেন সিমলা। শুরুর দিকে কয়েকমাস কলকাতায় কাটিয়ে বর্তমানে মুম্বাইয়ের একটি ভাড়া ফ্ল্যাটে বাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে আসেন এই অভিনেত্রী। সেখানে অভিনেতা গোবিন্দর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়