ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৩ ৬:৩৫:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৪ ৮:৫৬:৫৭ এএম

ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরই মধ্যে ৩ সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে। আরো ১২টি কেমোথেরাপি দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক। ইতোমধ্যেই চিকিৎসার জন্য মোটা অঙ্কের টাকা খরচ করেছে শিল্পীর পরিবার। চিকিৎসা ব্যয় মেটাতে আরো টাকা প্রয়োজন। কিন্তু পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা প্রায় অসম্ভব। এই অবস্থায় বাধ্য হয়ে রাজশাহীর ফ্ল্যাট বিক্রি করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী।

প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এন্ড্রু কিশোর প্রথমত তার চিকিৎসার জন্য কারো কাছে হাত পাততে চাননি। নিজের জমানো টাকা দিয়েই চিকিৎসা শুরু হয়। কিন্তু শেষ রক্ষা না হওয়ায় এবার নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দিলেন। ঢাকার তুলনায় রাজশাহী শহরে ফ্ল্যাটের দাম কম। প্রায় ৩০ লাখ টাকায় বিক্রি করতে হয়েছে ফ্ল্যাটটি। এখন সম্বল বলতে আছে মিরপুরের ফ্ল্যাট। সিঙ্গাপুর হাসপাতাল থেকে এন্ড্রু কিশোরের চিকিৎসার বাজেট দেওয়া হয় প্রায় আড়াই কোটি টাকা। এরই মধ্যে শিল্পীর পরিবার খরচ করেছে এক কোটি টাকারও বেশি। প্রয়োজন আরও অনেক টাকা। এরইমধ্যে শিল্পীর পাশে দাঁড়িয়েছেন অনেকেই। কিংবদন্তি এই শিল্পীর ক্যানসারের চিকিৎসার জন্য সংগ্রহ হয়েছে ৫০ লাখ টাকা।

গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। তিনি হরমোনজনিত সমস্যায়ও ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। সর্বশেষ সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।


ঢাকা/রাহাত সাইফুল/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন