ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

লাল শাড়িতে মিথিলা, কালো পাঞ্জাবিতে সৃজিত

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৬ ৮:৫৪:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৭ ১০:৪৩:২২ এএম
বিয়ের পর মিথিলা ও সৃজিত (ছবি :সংগৃহীত)

অবশেষে বিয়ের পোশাকে প্রকাশ্যে এলেন অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ‘প্রেম’ পর্ব চুকিয়ে আজই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দুজন।

কলকাতায় শুক্রবার সন্ধ্যাবেলা সৃজিতের ফ্ল্যাটেই হয়েছে রেজিস্ট্রির অনুষ্ঠান। দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন সেখানে।

নতুন বধু মিথিলা সাজগোজে চাকচিক্য রাখেননি। বাংলাদেশের ব্র্যান্ড আড়ংয়ের লাল জামদানিতে দেখা গেছে তাকে। দুই হাতে দিয়েছেন মেহেদী। কানে দুল, হাতে সোনার বালা, গলায় হার ও কপালি টিকলি। সৃজিতের পরনে কালো পাঞ্জাবি আর উপরে লাল জহরকোট।

কলকাতার বিখ্যাত কণ্ঠশিল্পী অনুপম রায় উপস্থিত ছিলেন দুজনের বিয়েতে।  সৃজিতের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে অনুপম লিখেছেন,‘No points for guessing who is getting hitched today! সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে! অভিনন্দন কমরেড!’


আজ বিয়ের আয়োজন খুবই সামান্য। নতুন দম্পতি বড় কোনো অনুষ্ঠান করবেন কিনা তা নিশ্চিত নয় এখনই। সূত্র বলছে, দুজন  নিজেদের কাজে ব্যস্ত হয়ে যাচ্ছেন শিগগিরই।  তাইতো হানিমুন সারতে হচ্ছে চটজদলি।  শনিবারই সৃজিত-মিথিলা উড়ে যাচ্ছেন জেনেভায়। সপ্তাহখানেক সেখানে দুজনের থাকার কথা রয়েছে। জেনেভায় মিথিলার ব্যক্তিগত কাজও আছে। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ পেয়েছেন। আনুষ্ঠানিক কথাবার্তা এগিয়ে নিতে একবার ঘুরে আসবেন সেখানে। বাকিটা সময় দুজন কাটাবেন জেনেভায়।


প্রসঙ্গত, কলকাতায় বর্তমানে মিথিলার সঙ্গে অবস্থান করছেন একমাত্র মেয়ে আইরা। মিথিলার বাবা-মাও আছেন সেখানে।

>> ছবিতে মিথিলা-সৃজিতের বিয়ে

ঢাকা/ইয়াসিন/সাইফ