Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৪ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে তসলিমার স্ট্যাটাস

প্রকাশিত: ১১:২৩, ৭ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে তসলিমার স্ট্যাটাস

‘সৃজিতকে জানি তাঁর ছবি দেখে। মিথিলা সম্পর্কে কিছুই জানতাম না। কাল ফেসবুকে দুজনের বিয়ের খবর পড়ার পর মিথিলা কে সে তথ্য গুগল করে পেয়েছি। ব্যাপারটা চমৎকার। এই প্রেমটা। সৃজিত মিথিলার প্রেম। হিন্দু মুসলমানের প্রেম। শুধু প্রেমই নয়, বিয়েও। পুব আর পশ্চিমের মিলন। এসব যত বেশি ঘটবে, তত উড়বে ধর্ম, ঘুচবে সংস্কার, ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ।’- সৃজিত-মিথিলার বিয়ে প্রসঙ্গে ফেসবুক পেইজে কথাগুলো লিখেছেন নির্বাসিত কথাসাহিত্যিক তসলিমা নাসরিন।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলার বিয়ের রেজিস্ট্রি গতকাল শুক্রবার সন্ধ্যায় সম্পন্ন হয়েছে। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সৃজিতের কাছের বন্ধুরা। সোশ্যাল মিডিয়াতে তাদের অভিনন্দন জানাচ্ছেন অনেকেই। আজ শনিবার সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা। হানিমুনের পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশনও করবেন মিথিলা। সুইজারল্যান্ডে একান্তে এক সপ্তাহ সময় কাটাবেন তারা।

সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেক দিন থেকে। তাদের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম পূর্ণতা পেল।


ঢাকা/রাহাত সাইফুল/তারা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়