ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছাগলদের হাতে ইউটিউব : শাওন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাগলদের হাতে ইউটিউব : শাওন

ভিডিওতে এই থাম্বনেইল ব্যবহার করা হয়েছে

‘সবাইকে অবাক করে বিয়ের পিঁড়িতে শাওন আহমেদ এবং কণ্ঠশিল্পী তাহসান’—এমন শিরোনামে একটি ভিডিও ইউটিউবে ঘুরে বেড়াচ্ছে। অন্যদের মতো এ ভিডিও নজর এড়ায়নি মেহের আফরোজ শাওনের। ভিত্তিহীন তথ্য নিয়ে এমন ভিডিও নির্মাণের জন্য ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

ভিডিওটির থাম্বনেইলের স্কিন শটের ছবি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে লিখেছেন—ফিলিং ছাগলদের হাতে ইউটিউব। গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দুদিন কিছু না খেলেও চলবে! ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দুজনের ছবি, মধ্যিখানে লাল হৃদপিণ্ড! আর পেছনে হাতের ওপরে হাত। কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি…।’

২০০৫ সালে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মেহের আফরোজ শাওন। শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর দুই পুত্র সন্তানকে নিয়ে জীবনযাপন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী।

অন্যদিকে ২০০৬ সালের ৩ আগস্ট রাফিয়াথ রশীদ মিথিলাকে বিয়ে করেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসার করেন তারা। এ সংসারে আইরা তাহরিম খান নামে একটি কন্যা সন্তান রয়েছে। তবে ২০১৭ সালের ২০ জুলাই বিবাহবিচ্ছেদ হয় এই দম্পতির।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়