ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

289 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ৯ ডিসেম্বর ২০১৯  
নতুন খবর দিলেন অপু বিশ্বাস

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। এবার তিনি 'এপিজে ফ্লোর' নামে নিজের নতুন একটি প্রতিষ্ঠান খুলেছেন।

সে‌ামবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার পরে এপিজে ফ্লোরের শুভ উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ। রাজধানীর নিকেতনের ৩ নম্বর রোড বি ব্লক, ৫৮ নম্বর বাড়িতে অপুর নতুন এই প্রতিষ্ঠান।

অপু বিশ্বাস জানালেন, এপিজে ফ্লোরে বিউটি পার্লার, ফটোস্টুডিও ও ডান্সফ্লোর থাকছে।

তিনি বলেন, 'এখন অনেক ছেলে মেয়েরা নতুন বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। যেমন ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম রেমুনেরেশনের মাধ্যামে এগুলো ব্যবহার করতে পারবেন।'

অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। সিনেমাটি নতুন বছরে মুক্তি দেয়া হবে বলেও জানা গেছে।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বাংলাদেশ থেকে আরো অভিনয় করেছেন—রেবেকা, গৌতম সাহা। কলকাতা থেকে আরো অভিনয় করেছেন—গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। এ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

ঢাকা/রাহাত সাইফুল/নাসিম 

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়