RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

প্রশংসায় ভাসছেন দীপিকা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রশংসায় ভাসছেন দীপিকা (ভিডিও)

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমায় চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে সব চেষ্টায় করেন তিনি।

দীপিকা অভিনীত পরবর্তী সিনেমা ছাপাক। বহুল প্রতীক্ষিত এই সিনেমায় এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। আজ মঙ্গলবার সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসছেন তিনি।

ট্রেইলারে দেখা যায়, দীপিকার চরিত্রের নাম মালতি। এসিড সন্ত্রাসের শিকার হওয়ার পর এ বিষয়ে তদন্ত, চিকিৎসা, আদালত প্রাঙ্গণে বিচারের দাবি, প্রেমসহ তার জীবনে ঘটে যাওয়া নানা ঘটনা এতে তুলে ধরা হয়েছে। এতে আরো অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি।

এদিকে ট্রেইলার দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকার অভিনয়ের ভূয়সী প্রশংসা করছেন ভক্তরা। এসিড সন্ত্রাসের মতো গুরুত্বপূর্ণ একটি বিষয় সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য নির্মাতাদেরও ধন্যবাদ দিচ্ছেন তারা। অনেকের ধারণা, মুক্তির পর বক্স অফিসেও বাজিমাত করবে ছাপাক

মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমার মাধ্যমে অনেকদিন পর আবারো রুপালি পর্দায় ফিরছেন দীপিকা। দর্শকদের আবারো একটি অনবদ্য কাজ উপহার দিতে চলেছেন এই অভিনেত্রী। আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে ছাপাক

মাত্র ১৫ বছর বয়সে এসিড সন্ত্রাসের শিকার হন লক্ষ্মী আগরওয়াল। ২০০৫ সালে দিল্লির একটি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে এসিড ছুড়ে দেয় এক ব্যক্তি, যে লক্ষ্মীকে একতরফা ভালোবাসত। বর্তমানে ভারতে এসিড সন্ত্রাস বন্ধে কাজ করছেন লক্ষ্মী। এছাড়া টিভি উপস্থাপিকা হিসেবেও দেখা যায় তাকে।

দেখুন: ছাপাক সিনেমার ট্রেইলার




ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়