RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

বলিউড সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউড সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা

দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন।

গত বছর মুক্তি পায় সামান্থা অভিনীত সিনেমা ইউ টার্ন। তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাওয়া এই সিনেমার হিন্দি রিমেক তৈরির পরিকল্পনা চলছে। এতে নায়িকা চরিত্রে সামান্থাকে নিতে চেয়েছিলেন প্রযোজক। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, সামান্থা দক্ষিণী সিনেমার বাহিরে এসে বলিউডে অভিনয় করতে চাইছেন না। তবে এর কারণও জানা যায়নি। নির্মাতা চাইছিলেন ইউ টার্ন সিনেমার রিমেকে সামান্থা অভিনয় করুন। কিন্তু তিনি রাজি হননি।

এর আগে এক সাক্ষাৎকারে বলিউড সিনেমায় আগ্রহ রয়েছে কিনা জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, কখনোই না। আমি চেন্নাইয়ে বড় হয়েছি। এটা দক্ষিণেরও দক্ষিণ দিকে। আমি শুধু আমার নিজের অঞ্চলের মানুষ ও সংস্কৃতি সম্পর্কে ভালো বুঝি এবং তারাও আমার সিনেমা দেখেন। কোনটি সঠিক, দর্শকরা সিনেমাতে কী চান, সিনেমায় কী দেখতে চান, আমি যে চরিত্রটিতে অভিনয় করছি তারা সেটি থেকে কী প্রত্যাশা করেন— এগুলো এখনো শিখছি। এগুলো বিশ্লেষণ করছি। আমার বলিউড সম্পর্কে কোনো ধারণা নেই। আমি সেখানে গেলে সম্পূর্ণ ভিনগ্রহীর মতো হয়ে যাব। আমি এখনো মনে করি, দক্ষিণী সিনেমায় আমার অনেক কিছু দেয়ার বাকি রয়েছে।

২০১৬ সালে একই নামে মুক্তি পাওয়া একটি কন্নড় ভাষার সিনেমার রিমেক ইউ টার্ন। দুটো সিনেমাই পরিচালনা করেন পবন কুমার।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়