ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

উষ্ণতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উষ্ণতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুরের পরবর্তী সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। গতকাল বৃহস্পতিবার এ সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। আজ শুক্রবার শ্রদ্ধা কাপুরের লুক প্রকাশিত হয়েছে। এ পোস্টার প্রকাশের পর অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রদ্ধা।

প্রকাশিত পোস্টারে দেখা যায়, বাহারি আলো ঝলমলে ব্যাকগ্রাউন্টে কালো রঙের শর্টসের সঙ্গে টপস পরেছেন শ্রদ্ধা। এমন আবেদনময়ী উপস্থিতি দর্শকদের মুগ্ধ করছেন এই অভিনেত্রী।

এ সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন শ্রদ্ধা। পোস্টারটি বরুণ তার টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘এই মেয়েটি হৃদয় ভঙ্গকারী’।

এ সিনেমা শ্রদ্ধা কাপুর বলেন, ‘‘এই সিনেমা বেছে নেয়ার পেছনে বেশ কয়েকটি কারণ রয়েছে। যেমন, আমি সাইনার (ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল) বায়োপিক করতে পারিনি, এজন্য এটি করতে পারছি। প্রকৃতপক্ষে, আমার মনে হয়েছে এই সিনেমায় আনন্দ পাব। ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি করতে পেরে খুবই উচ্ছ্বসিত।’’

তিনি আরো বলেন, ‘আমি নাচতে ভালোবাসি। এটি আমার প্রিয় শখগুলোর একটি। তাই, স্ট্রিট ড্যান্সার সিনেমায় অভিনয় ও এবিসিডি-টু টিমের সঙ্গে ফের একত্রিত হতে পেরে খুবই এক্সাইটেড ছিলাম। এবার চরিত্রগুলো সম্পূর্ণ ভিন্ন এবং খুবই খুবই এক্সাইটিং। আমি আনন্দিত। যে কারণেই সিনেমাটি করি না কেন, ভালো সময় কাটিয়েছি। খুবই খুশি।’

‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ পরিচালনা করছেন রেমো ডিসুজা। আরো অভিনয় করেছেন—নোহা ফাতেহি, প্রভু দেবা প্রমুখ। আগামী বছরের ২৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুই সিনেমা— ‘সাহো’ ও ‘ছিছোরে’ বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। বর্তমানে ‘বাঘি-থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়