ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাজ-শাবনূরের কাঁটা তারের বেড়া

প্রকাশিত: ০৮:৫৯, ১৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাজ-শাবনূরের কাঁটা তারের বেড়া

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’, ‘আনন্দ অশ্রু’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘দুই নয়নের আলো’সহ বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সর্বশেষ তাকে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা যায়। এবার বিরতি ভেঙে অভিনয় করছেন শাবনূর। ‘কাঁটা তারের বেড়া’ নামে এ সিনেমা প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। আজ রোববার সকালে জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়েছে।

এতে লেখা হয়েছে, ‘বেশ কিছুদিন আগে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে এইরকম একটা পোস্ট দেওয়া হয়। তখন অনেকে কৌতূহলী হয়ে জানতে চেয়েছিলেন- কে সেইজন? এখন বলার সময় এসেছে। তিনি হচ্ছেন ঢালিউড সম্রাজ্ঞী শাবনূর। অনেকদিন পর তিনি বাংলা চলচ্চিত্রে মূল নায়িকা চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও তার অভিনয়ের উপযোগী। তার বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকছে? এই ক্ষেত্রেও চমক আছে। যথা সময়েই জানানো হবে।’

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে সিনেমাটির জন্য প্রস্তুত হচ্ছেন। শাবনূর তৈরি হলেই শুরু হবে এ সিনেমার শুটিং।

বিশ্বস্ত একটি সূত্র বলেন, ‘কাঁটা তারের বেড়া সিনেমার গল্প শাবনূরের খুব পছন্দ হয়েছে। সিনেমাটিতে অভিনয়ের জন্য তিনি আগ্রহ প্রকাশ করেছেন। যদিও এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি শাবনূর।’ 

এদিকে শাবনূর জানান, এ সিনেমা প্রসঙ্গে কিছুই জানেন না তিনি। তবে নিজেকে ফিট করে চলচ্চিত্রে ফিরতে চান।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়