RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

দেশাত্মবোধক গানে কণ্ঠ দিলেন আলম আরা মিনু

প্রকাশিত: ১২:০১, ১৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশাত্মবোধক গানে কণ্ঠ দিলেন আলম আরা মিনু

জনপ্রিয় সংগীতশিল্পী আলম আরা মিনু। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এবার দেশাত্মবোধক একটি গানে কণ্ঠ দিলেন তিনি। মহান বিজয় দিবস উপলক্ষে আজ সোমবার মুক্তি পেয়েছে গানটি।

‘নোলক’ শিরোনামে এ গানের কথা লিখেছেন মীর মামুন হোসেন। সুর ও সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক জি এম রহমান রনি। গানটি নিয়ে নান্দনিক মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। রূপগঞ্জ ও সাভারের বিভিন্ন স্থানে এর শুটিং হয়েছে। ভিডিওটির চিত্রকল্প ও পরিচালনা করেছেন মিজানুর রহমান ফয়সাল। ক্যামেরায় ছিলেন মোহাম্মদ সুজন। গানটি প্রকাশ করেছে রেইনমিউজ।

গান নিয়ে আলম আরা মিনু বলেন, ‘এখন আর কেউ দেশের গানের জন্য অর্থলগ্নি করতে চান না। তাই আগের মতো দেশাত্মবোধক ভালো গান হচ্ছে না। ঠিক তখন গীতিকার মীর মামুন হোসেন ও সুরকার, সংগীত পরিচালক জি এম রহমান রনি এমন একটি উদ্যোগ নিয়েছে। গানটির কথা, সুর ও সংগীতায়োজন খুব সুন্দর, থেকে যাওয়ার মতো একটি গান। আশা করি, গানটি সবার মন ছুঁয়ে যাবে।’

গানের কথার সঙ্গে মিল রেখে মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে অভিনয় করেছেন শিশুশিল্পী অবনি, মায়ের চরিত্রে অভিনয় করেছেন ইয়াসমিন। মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন শাহ আলম কবির। পাকিস্তানি সেনাবাহিনীর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইদুর সুমন, শাহরিয়ার শুভ, আমির ও হাসান।

দেখুন: ‘নোলক’ গানটি।




ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়