ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অসুস্থ শরীর নিয়েও ভোট দিতে এসেছি: সোহেল রানা

প্রকাশিত: ১০:০৭, ৩০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসুস্থ শরীর নিয়েও ভোট দিতে এসেছি: সোহেল রানা

‘শরীরটা বেশি ভালো না। তারপরও ওদের অনুরোধে ভোট দিতে আসলাম। এখানে এসে ভালোই লাগছে। অনেক দিন পর সবার সাথে দেখা হয়েছে, কথা হলো, অনেক ভালো লাগছে। বেশ উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। আমি চাই সাংগঠনিকভাবে দক্ষ লোক নির্বাচিত হোক। সংগঠন পরিচালনার জন্য দক্ষ লোকই দরকার।’— বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে ভোট প্রদান করতে এসে কথাগুলো বলেন কিংবদন্তি অভিনেতা, প্রযোজক ও পরিচালক সোহেল রানা।

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে চলছে চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের ভোটগ্রহণ। আজ দুপুর ২টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আতিকুর রহমান লিটন ও অভিনেতা অমিত হাসান। কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন—রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রায়, আবদুল্লাহ জেয়াদ, নজরুল ইসলাম, ওমর সানি, সাদিকা পারভীন পপি, রত্না কবির, শাখাওয়াতসহ ১৯জন।

এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি নির্বাচিত হন চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক ও প্রদর্শক আতিকুর রহমান লিটন। সাধারণ সম্পাদক নির্বাচিত হন প্রযোজক ইকবাল হোসেন জয়।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়