RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৩ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

বিলি এইলিসের কণ্ঠে জেমস বন্ডের থিম সং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিলি এইলিসের কণ্ঠে জেমস বন্ডের থিম সং

মার্কিন গায়িকা বিলি এইলিস। বয়স সবে আঠারো। কিন্তু সাফল্যের দিক থেকে এখনই সবাইকে ছাড়িয়ে যাচ্ছেন তিনি।

এরই মধ্যে বেশ কয়েকটি রেকর্ড নিজের করে নিয়েছেন বিলি। ২০০০ সালের পর জন্ম নেয়া গায়িকাদের মধ্যে তারই অ্যালবাম প্রথম বিলবোর্ডে শীর্ষস্থানে জায়গা করে নিয়েছে। এছাড়া সবচেয়ে কম বয়সি শিল্পী হিসেবে গ্র্যামিতে রেকর্ড চারটি মনোনয়ন জিতেছেন তিনি।

এবার বিলি এইলিসের সাফল্যের মুকুটে আরো একটি পালক যুক্ত হলো। জেমস বন্ড সিরিজের নো টাইম টু ডাই সিনেমার থিম সং গাইবেন এই শিল্পী। শুধু তাই নয়, বড় ভাই ফিনেয়াসের সঙ্গে গানটি লিখছেনও তিনি। বন্ড সিরিজের ইতিহাসে সর্বকনিষ্ঠ শিল্পী হিসেবে এই সুযোগ পেলেন বিলি এইলিস।

এক বিবৃতিতে তিনি বলেন, এই সিনেমার অংশ হতে পেরে আমি সবদিক থেকেই অনেক আনন্দিত ও গর্বিত। জেমস বন্ড অন্যতম চমৎকার একটি সিনেমা ফ্র্যাঞ্চাইজি। মনে হচ্ছে এখনো ঘোরের মধ্যে আছি।

এর আগে জেমস বন্ড সিরিজের গানগুলো দর্শক-শ্রোতাদের মাঝে বেশ ভালো সাড়া ফেলে। এই ফ্র্যাঞ্চাইজির স্কাইফল সিনেমার গানে কণ্ঠ দিয়েছিলেন অ্যাডেলে। অন্যদিকে স্পেকটার সিনেমার ‘রাইটিংস অন দ্য ওয়াল’ গানটি গেয়েছেন স্যাম স্মিথ। দুটো গানই অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে সেরা মৌলিক গান বিভাগে পুরস্কার পায়। তাই বিলি এইলিসের কাঁধে চাপটাও কম থাকছে না।

জেমস বন্ড সিরিজের এবারের সিনেমাটি পরিচালনা করছেন ক্যারি জোজি ফুকুনাগা। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেগ, নাশানা লিঞ্চ, রামি মালেক, বেন উইশ, লেয়া সেদু, রালফ ফীনস, নওমী হ্যারিস প্রমুখ। চলতি বছর ৮ এপ্রিল এই সিনেমা মুক্তি পাবে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়