ঢাকা, শনিবার, ৪ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কঙ্গনার নতুন পরিচয়

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৪:৩৮:৫০ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ৪:৪০:২০ পিএম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। গত বছর মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন তিনি।

এবার এই অভিনেত্রীর নামের পাশে যোগ হলো নতুন পরিচয়। আজ বুধবার ‘মণিকর্ণিকা ফিল্মস’ নামে তার প্রযোজনা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলেন তিনি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তথ্যটি জানিয়েছেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল।  

প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, এটা মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত কঙ্গনার স্টুডিও। দশ বছর আগে সে এই স্বপ্ন দেখেছিল এবং আমরা আজ দেখলাম। যদি সততা ও আদর্শের মাধ্যমে কোনো কিছু অর্জন করা যায়, তাহলে সবাই ছোটখাটো ব্যান্ডেলবাজি ও অসৎ কাজ কেন করে…’

রাঙ্গোলি জানান, কঙ্গনার এই প্রযোজনা প্রতিষ্ঠান তিন তলা বিশিষ্ট। কুইন অভিনেত্রীর পাশাপাশি এই প্রতিষ্ঠানের আইনি ও আর্থিক বিষয় দেখভাল করবেন তার ভাই অক্ষিত।

কঙ্গনা অভিনীত পরবর্তী সিনেমা পাঙ্গা। এতে একজন কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন অশ্বিনি আয়ার তিওয়ারি। এতে আরো অভিনয় করেছেন জাসসি গিল, রিচা চাড্ডা, নিনা গুপ্তা প্রমুখ। আগামী ২৪ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে।


ঢাকা/মারুফ