ঢাকা, শনিবার, ৪ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সোমবার কুড়িগ্রাম যাচ্ছি: সালমা

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৫:১১:২৩ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ৫:১১:২৩ পিএম

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। ২০০৬ সালে ‘ক্লোজআপ: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী তিনি। তারপর রাতারাতি তারকা খ্যাতি অর্জন করেন এই সংগীতশিল্পী।

আজ বুধবার সালমার জন্মদিন। এ উপলক্ষে তেমন কোনো আয়োজন না রাখলেও স্বামীর কাছ থেকে সারপ্রাইজ পেয়েছেন। সালমার বর তাকে না জানিয়ে জন্মদিনের সকল আয়োজন করেন। গতকাল রাত ১২টায় কেক কেটে জন্মদিন উদযাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন সালমার দুই সন্তান ও পরিবারের লোকজন।

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘ঘটা করে জন্মদিন পালন করা হয় না। এবার আমার স্বামী আমাকে না জানিয়ে বাসায় আয়োজন করেছিল, সেখানে কাছের লোকজন উপস্থিত ছিলেন। সারপ্রাইজ পেয়ে বেশ ভালো লাগল।’

কাজের ব্যস্ততা প্রসঙ্গে সালমা বলেন, ‘কিছু গানের কাজ হাতে রয়েছে। এছাড়া স্টেজ শোয়ের কাজ করছি। আগামী ২০ জানুয়ারি কুড়িগ্রাম যাচ্ছি। সাবেক জেল সুপার ফরমান ভাইয়ের অনুরোধে সেখানে একটি স্কুলের শতবর্ষ অনুষ্ঠানে অংশ নিব।’

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী যাচ্ছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। আগামী ২০ জানুয়ারি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভাসহ জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত