ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এবার ফুটল বরুণের বিয়ের ফুল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ১৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার ফুটল বরুণের বিয়ের ফুল

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান নাতাশার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন— এ খবর কারো অজানা নয়। গত কয়েক বছর ধরেই তাদের প্রেম-বিয়ে নিয়ে নানা জল্পনা চলছে। শোনা যাচ্ছে, আগামী মে মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই প্রেমিক যুগল।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এক সপ্তাহ ধরে অনুষ্ঠিত হবে বরুণ-নাতাশার মেহেদি, সংগীত, বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান। গোয়ায় এজন্য রিসোর্ট ঠিক করা হয়েছে। সেখানে আট বছর আগে বরুণের ভাই রোহিতের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তবে এখনো বিয়ের তারিখ জানা যায়নি। কিন্তু বলিউডের বেশ কজন তারকা ব্যক্তির কাছে অনুরোধ করা হয়েছে, যাতে মে মাসের দ্বিতীয় সপ্তাহ তারা ফাঁকা রাখেন। এদিকে বরুণও ওই সময় কোনো শুটিং রাখেননি।

নাতাশার সঙ্গে তার সম্পর্ক নিয়ে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ সিনেমাখ্যাত এ অভিনেতা বলেন, ‘স্কুলে আমরা একসঙ্গে পড়তাম, তখন থেকেই পরিচয়। আমরা তখন শুধুই বন্ধু ছিলাম, ডেটিং করতাম না। কিন্তু প্রথম দিন থেকে সে আমার স্বপ্নপূরণের ব্যাপারে সহযোগিতা করত এবং এখনো তা করে আসছে। আমার দিক থেকেও তাই। আমার পক্ষ থেকে, আমিও তার স্বপ্নপূরণ অথবা সে যা অর্জন করতে চায়, যা পছন্দ করে তা পূরণে সহযোগিতা করি। আমি মনে করি, সবাই চায় জুটি হিসেবে একসঙ্গে পরিণত হতে।’

বরুণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কলঙ্ক’। এতে আরো অভিনয় করেন— সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর প্রমুখ। তার পরবর্তী সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। এতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। আগামী ২৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া সারা আলী খানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমার রিমেকে দেখা যাবে এই অভিনেতাকে।

 

ঢাকা/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়