ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কোথায় যাচ্ছেন তারা?

প্রকাশিত: ০৪:২৯, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোথায় যাচ্ছেন তারা?

বাংলা গানের ‘যুবরাজ’ খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবর। সংগীতাঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন টানা একযুগ। অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। পাশাপাশি মিউজিক ভিডিও নিয়েও বেশ ব্যস্ত তিনি, যেন দম ফেলারও ফুরসত নেই।

এদিকে আজ সোমবার সাতসকালে বিমানে চেপে কোথায় যাচ্ছেন এই ব্যস্ততম শিল্পী? আবার তার সঙ্গে রয়েছেন একঝাঁক কণ্ঠশিল্পী। এ তালিকায় রয়েছেন—সালমা, সোহেল মেহেদী, আয়েশা মৌসুমী, রুমানা ইতি ও কৌতুক শিল্পী আনোয়ারুল আলম সজল। জানা যায়, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা ছেড়েছেন তারা।

শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী, বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সাংসদ আছলাম হোসেন সওদাগর। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ উপলক্ষে আজ আয়োজন করা হয়েছে র‌্যালি, আলোচনা সভাসহ জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের। এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা ফরমান আলী।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়