ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গিরগিটির সঙ্গী হলেন সুমন-তাসকিন

প্রকাশিত: ০৯:৫২, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গিরগিটির সঙ্গী হলেন সুমন-তাসকিন

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক এবিএম সুমন। তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা মুক্তি পর অভিনয়ের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এ সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন তিনি। আবারো সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা।

‘গিরগিটি’ নামে এ সিনেমায় তার সঙ্গী হচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরেক অভিনেতা তাসকিন। ‘গিরগিটি’ টিমের সঙ্গী হয়ে আজ মানিকগঞ্জ গিয়েছেন তারা। আজ থেকে প্রথম লটের শুটিং শুরু হয়েছে। এতে সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে সুমনকে। এটি পরিচালনা করছেন সৌরভ কুণ্ডু।

এবিএম সুমন বলেন, ‘‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় সহকারী পরিচালক ছিলেন সৌরভ কুণ্ডু। তখন থেকেই তার সঙ্গে আমার সুসম্পর্ক। এই সিনেমার গল্প বেশ ভালো লেগেছে। গত কয়েক মাস সিনেমাটির জন্য প্রস্তুতি নিয়েছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

সুমন-তাসকিন ছাড়াও ‘গিরগিটি’ সিনেমায় অভিনয় করছেন—শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান প্রমুখ। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। সম্প্রতি এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেজ। এবারই প্রথম ব্যান্ডটি সিনেমায় কাজ করছে।

এবিএম সুমন অভিনীত ‘অচেনা হৃদয়’, ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ নামে দুটি সিনেমা এর আগে মুক্তি পেয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আদি’, ‘বিউটি সার্কাস’ ও ‘ভ্রমর’।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়