ঢাকা, রবিবার, ৯ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রভাসের পর মহেশের রেকর্ড

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৮:১৮:২৫ এএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ১১:২০:৫১ এএম

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। একের পর এক বক্স অফিস সফল সিনেমা ভক্তদের উপহার দিচ্ছেন তিনি।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে মহেশ অভিনীত সিনেমা সারিলেরু নীকেবারু। এটিও বক্স অফিসে বাজিমাত করছে। পাশাপাশি গড়ছে রেকর্ড। প্রভাস অভিনীত বাহুবলি ফ্র্যাঞ্চাইজির পর প্রথম তেলেগু সিনেমা হিসেবে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা অঞ্চলে ১০০ কোটি রুপি আয় করেছে এটি। আর এই মাইলফলক অর্জন করতে লেগেছে মাত্র ১০ দিন। বলিউডলাইফ ডটকম তথ্যটি জানিয়েছে।

ভক্তদের এমন সাড়া পেয়ে বেশ উচ্ছ্বসিত মহেশ বাবু। এক সাক্ষাৎকারে তিনি বলেন, এবার আমার নতুন অভিজ্ঞতা হলো। গত চার বছর ধরে একটু সিরিয়াস সিনেমা করছিলাম। কিন্তু এইবার খোলস ছেড়ে ভক্তদের কথা মাথায় রেখে সিনেমাটি করেছি। ফলাফল দেখতেই পাচ্ছেন। এটা ছিল আমার সেরা একটি সিদ্ধান্ত।

তিনি আরো বলেন, আমরা যা আশা করেছিলাম তার চেয়ে দশগুণ সাড়া পেয়েছি। এটা অবিশ্বাস্য, আমি খুবই উচ্ছ্বসিত। যখন বড় পরিসরে কোনো সিনেমা তৈরি করি আমরা চাই ইতিহাস সৃষ্টি করতে। পাশাপাশি সবাই যেন লাভবান হন।

তবে মহেশের জন্য বক্স অফিসের এই সাফল্য মোটেও সহজ ছিল না। কারণ একই দিনে মুক্তি পায় অরেক জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন অভিনীত আলা বৈকুণ্ঠপুরামুলো। তবে ভক্তরা কাউকেই নিরাশ করেননি। দুই সিনেমাই বক্স অফিস বিশ্লেষকদের কাছে ‘হিট’ তকমা পেয়েছে।

সারিলেরু নীকেবারু পরিচালনা করেছেন অনিল রবিপুরী। মহেশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, রাশমিকা মান্দানা, বিজয়াশান্তি, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ।



ঢাকা/মারুফ