ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিচারকের আসনে তারা

প্রকাশিত: ০৯:২৬, ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিচারকের আসনে তারা

দেশের সংগীতাঙ্গনের তিন বিশিষ্ট ব্যক্তিত্ব সৈয়দ আব্দুল হাদী, ফরিদা পারভীন ও কিরণ চন্দ্র রায়। অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন নন্দিত এই শিল্পী। এবার এই তিন শিল্পীকে একসঙ্গে বিচারকের আসনে দেখা যাবে।

গত বছরের অক্টোবরে শুরু হয় ‘শেকড়ের খোঁজে ২০১৯’ শিরোনামে গানের প্রতিযোগিতা। আগামী ৫ ফেব্রুয়ারি বসবে এই প্রতিযোগিতার চূড়ান্ত আসর। এতে বিচারকের দায়িত্ব পালন করবেন কিংবদন্তি সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী, ফরিদা পারভীন ও কিরণ চন্দ্র রায়।

প্রাথমিক পর্যায়ে বাংলালিংক লোকাল রেডিও ২২০০১-এ কল করে দেশের বিভিন্ন অঞ্চলের গান রেকর্ড করে জমা দেন প্রায় ৫ হাজার প্রতিযোগী। প্রথম ধাপে বেছে নেওয়া হয় ১৮ জনকে। তাদের মধ্য থেকে সাধারণ শ্রোতাদের ভোটে নির্বাচন করা হয় সেরা ৯। এবার চূড়ান্ত পর্বে লড়বেন ৬ জন প্রতিযোগী।

আগামী ৫ ফেব্রুয়ারি রাজধানীর জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে বিচারকদের সামনে সংগীত পরিবেশন করবেন তারা। চূড়ান্ত পর্বের প্রতিযোগীরা হলেন—গুরুপদ গুপ্ত (খুলনা), জান্নাতুল ফেরদৌস লিসা (রংপুর), মেহজাবিন আলম মুমু (রাজশাহী), নাবিলা মেহজাবিন (চাঁদপুর), হাসিবুর রহমান অনিক (ময়মনসিংহ) ও সুজন (চট্টগ্রাম)।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়